যাত্রা শুরু নিউজ টোয়েন্টিফোরের

যাত্রা শুরু নিউজ টোয়েন্টিফোরের
প্রকাশ : ২৯ জুলাই ২০১৬, ০২:১৩:১২
যাত্রা শুরু নিউজ টোয়েন্টিফোরের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো ২৪ ঘণ্টা নিউজভিত্তিক বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোর।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি, বসুন্ধরার (আইসিসি,বি) গুলনকশা হলে নিউজ টোয়েন্টিফোরের আনুষ্ঠানিক সম্প্রচার অনুষ্ঠানে উদ্বোধন করা হয়।

বসুন্ধরা গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সঙ্গে এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। স্বাগত বক্তব্য দেন নিউজ২৪ এর সিইও ও বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।

শিল্প উদ্যোক্তা ও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেছেন, আমাদের মিডিয়ায় আসার একটাই উদ্দেশ্য দেশটাকে আমরা আরো সমৃদ্ধ দেখতে চাই। আরও অনেক সুন্দর দেখতে চাই।

আমির হোসেন আমু বলেন, সত্য জিনিস সত্যভাবে প্রচার হোক। কিন্তু অনেকেই নেতিবাচক খবর পরিবেশন করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। এটা ঠিক  নয়। দেশের ইতিহাস-ঐতিহ্য আমাদের সন্তানদের জানাতে সংবাদমাধ্যমের ভূমিকা অনেক বেশি।

তোফায়েল আহমেদ বলেন, দেশের অগ্রগতিতে নিউজ টোয়েন্টিফোর দাপটের সঙ্গে কাজ করে যাবে। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশকে বিশ্বের সামনে তুলে ধরবে চ্যানেলটি, এমন প্রত্যাশা সবার।

হাসানুল হক ইনু বলেন, দায়বদ্ধতার জায়গা থেকে মিডিয়াগুলোকে কাজ করতে হবে। সাইবার অপরাধ, জঙ্গিবাদ-উগ্রবাদ দমনে ভূমিকা রাখতে হবে দেশের সংবাদমাধ্যমগুলোকে।

চ্যানেলটির কারেন্ট অ্যাফেয়ার্স এডিটর সামিয়া রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তম, সংসদ সদস্য শামীম ওসমান, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সানের সম্পাদক জামিলুর রহমান, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় ছাড়াও বিভিন্ন গণমাধ্যম ও ব্যবসায় প্রতিষ্ঠানের শীর্ষ ব্যক্তিরা।

বিবার্তা/আরিফ/মৌসুমী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com