‘ডেসটিনির সম্পদ আত্মসাতের চক্রান্ত চলছে’

‘ডেসটিনির সম্পদ আত্মসাতের চক্রান্ত চলছে’
প্রকাশ : ৩০ জুলাই ২০১৬, ১৭:৫৩:১৪
‘ডেসটিনির সম্পদ আত্মসাতের চক্রান্ত চলছে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
একটি স্বার্থান্বেষী মহল ডেসটিনির সম্পদ আত্মসাৎ করে লুটেপুটে খাবার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নব নির্বাচিত সভাপতি মনজুরুল আহসান বুলবুল।
 
শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে দৈনিক ডেসটিনি সম্পাদক, বৈশাখী টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও ডেসটিনি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল আমীনের মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ অভিযোগ করেন।
 
তিনি বলেন, বর্তমানে এই দুটি গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের বেতন-বোনাস ঠিকমত হয় না। তারপরেও কর্মীদের সহযোগিতায় কর্তৃপক্ষ প্রতিষ্ঠান দুটি চালিয়ে রেখেছেন। অথচ একটি স্বার্থান্বেষী মহল ডেসটিনির সম্পত্তি লুটেপুটে খাচ্ছে। আবার তারাই মিডিয়া দুটিকে নিজেদের স্বার্থে ব্যবহার করছেন।
 
তিনি বলেন, রফিকুল আমীন আইনগতভাবে মোকাবেলা করেই জামিন পেয়েছেন। তিনি দু’একদিনের মধ্যে জেল থেকে বেরিয়ে আসবেন বলে আশা করছি। তিনি মুক্তি পেলে দৈনিক ডেসটিনি ও বৈশাখীর কর্মীরা আর সঙ্কটে থাকবেন না বলেও তিনি মন্তব্য করেন।
 
বিএফইউজে’র মহাসচিব ওমর ফারুক বলেন, ‘রফিকুল আমীন দোষী হলে তার বিচার হবে। কিন্তু বিচার না করে দিনের পর দিন তাকে জেলে আটকে রেখে নির্যাতন করা হচ্ছে। এর ফলে ক্ষতিগ্রস্থ হচ্ছে দৈনিক ডেসটিনি ও বৈশাখী টেলিভিশনের কর্মীরা। তারা কষ্টে আছেন। তাই অবিলম্বে রফিকুল আমিনের মুক্তির দাবি জানাচ্ছি।
 
মানববন্ধনে দৈনিক ডেসটিনি ও বৈশাখী টেলিভিশনের কর্মীরা অংশগ্রহণ করেন।
 
বিবার্তা/বিপ্লব/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com