‘সরকারের বিজ্ঞাপন নীতিমালা বাস্তবতা বিবর্জিত’

‘সরকারের বিজ্ঞাপন নীতিমালা বাস্তবতা বিবর্জিত’
প্রকাশ : ০২ আগস্ট ২০১৬, ১৮:৩৯:৩০
‘সরকারের বিজ্ঞাপন নীতিমালা বাস্তবতা বিবর্জিত’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
সরকারের বিজ্ঞাপন নীতিমালাকে বাস্তবতা বিবর্জিত মন্তব্য করে বিডিনিউজ২৪ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী বলেছেন, দুইশ কপি কপি বিক্রি হয় না এমন সংবাদপত্রও সরকারি বিজ্ঞাপন পাচ্ছে। অথচ লাখ লাখ পাঠক আছে এমন অনলাইন নিউজ পোর্টাল উপেক্ষিত।
 
বিবার্তা২৪.নেটের পঞ্চম বর্ষে পদার্পণ উপলক্ষে মঙ্গলবার বিবার্তা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানের সূচনাপর্বের বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 
 
তিনি বলেন, যদি একজন বিজ্ঞাপনদাতা, হোক সরকারি কিংবা বেসরকারি, সবচেয়ে বেশি কিংবা নির্দিষ্ট শ্রেণির মানুষের কাছে পৌঁছাতে চায়, তাহলে তাদের উচিত ইন্টারনেটভিত্তিক প্রকাশনাকেই বেশি গুরুত্ব দেয়া।নীতি নির্ধারকদেরও সেটা বোঝা উচিত। কিন্তু বর্তমানে যে ব্যবস্থা চলছে, তাতে সরকার জনগণের প্রচুর অর্থ অপচয় করছে। কিন্তু তার বিনিময়ে যে ফলাফল আসছে তা অত্যন্ত নগণ্য।
 
খালিদী বলেন, বছরবিশেক আগেও আমরা প্রিন্ট মিডিয়ার কোনো বিকল্প ভাবতে পারিনি। তখন এরকম কিছু ছিলো কল্পনামাত্র, কিন্তু আজ তা-ই জ্বলন্ত বাস্তব।
 
তিনি বলেন, বিবার্তা২৪ডটনেট চার বছর পার করেছে। এগিয়ে যাওয়া একটা বড় সাফল্য। নিউজ পোর্টালটি উত্তরোত্তর এগিয়ে যাচ্ছে। এজন্য সম্পাদক ও সবাইকে অভিনন্দন।
 
বিবার্তা/মৌসুমী/কাফী
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com