বস্তুনিষ্ঠতা বজায় রেখে এগিয়ে যাক বিবার্তা : পলক

বস্তুনিষ্ঠতা বজায় রেখে এগিয়ে যাক বিবার্তা : পলক
প্রকাশ : ০২ আগস্ট ২০১৬, ১৯:৪২:৪৯
বস্তুনিষ্ঠতা বজায় রেখে এগিয়ে যাক বিবার্তা : পলক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বিবার্তা সব সময়ই তথ্যনির্ভর ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে। আজ থেকে চার বছর আগে বিবার্তা২৪ডটনেটের যাত্রা শুরু হয়েছিল। স্বল্প সময়ের ম​​ধ্যেই বিবার্তা তার নিজস্বতা ও পাঠকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে।
 
মঙ্গলবার সন্ধ্যায় জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বিবার্তা২৪.নেটের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।  
 
প্রতিমন্ত্রী বলেন, বিবার্তায় এক দল মেধাবী তরুণ সাংবাদিক কাজ করছেন। সবার আন্তরিক  সহযোগিতায় বিবার্তা নিজস্বতা ও খবরের যথার্থতা ঠিক রেখে এগিয়ে যাচ্ছে। পেশাদারিত্ব বজায় রাখার ব্যাপারে বিবার্তা সব সময়ই যত্নবান। এসময় বিবার্তাকে বিশ্বের আধুনিকতম গণমাধ্যম হিসেবে দেখতে চান তিনি।
 
পলক বলেন, হাজারও অনলাইনের ভিড়ে দু-চারটা অনলাইন নিউজ পোর্টাল ভালো করছে। বিবার্তাও এগুলোর মধ্যে একটি। এসব নিউজ পোর্টালে জবাবদিহিতার চর্চা আছে, দায়বদ্ধতা রয়েছে। এসব নিউজ পোর্টালগু যে কোনো সংবাদ প্রকাশের আগে তথ্য যাচাই করে।
 
তিনি বলেন, অনলাইন নিউজ পোর্টালের ভবিষ্যৎ অনেক ভালো। নিয়মতান্ত্রিকতার মধ্যে থাকলে অনলাইন নিউজ পোর্টালগুলো অনেকদূর যাবে। আগামী দিনে তা হয়ে উঠবে মূলধারার শক্তিশালী গণমাধ্যম।
 
বিবার্তার প্রশংসা করে এর দীর্ঘায়ু, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন পলক।
 
অনুষ্ঠানে প্রশাসন, মিডিয়া, সামাজিক, রাজনৈতিক, শিক্ষানুরাগী ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী-পেশার খ্যাতিমান ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।
 
শোকের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণে রেখে মঙ্গলবার বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত বিবার্তা কার্যালয়ে (৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ২য় তলা, ঢাকা) এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
অনুষ্ঠানে স্মৃতিচারণ, দিক-নির্দেশনা, বিশেষজ্ঞদের মতামতের সাথে ছিল প্রাণোচ্ছল আড্ডা।
 
বিবার্তা/উজ্জ্বল/কাফী
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com