নতুন আঙ্গিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় বার্তা

নতুন আঙ্গিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় বার্তা
প্রকাশ : ০৬ আগস্ট ২০১৬, ১৯:৩৯:০৬
নতুন আঙ্গিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় বার্তা
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
গুরুত্বপূর্ণ সংবাদ, প্রতিবেদন ও নিবন্ধসহ রাজশাহী বিশ্ববিদ্যালয় বার্তা নতুন কলেবরে প্রকাশিত হয়েছে। শনিবার দুপুরে প্রশাসন ভবন অফিসে বিশ্ববিদ্যালয় ভিসি অধ্যাপক ড.মুহম্মদ মিজানউদ্দিন নতুন সংস্করণটির মোড়ক উন্মোচন করেন। 
 
রাজশাহী বিশ্ববিদ্যালয় বার্তার নামফলকে নতুন নকশা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মনোগ্রামে ব্যবহৃত প্রধান দুটি রং এ নকশায় প্রাধান্য পেয়েছে। এ সংখ্যা থেকে প্রকাশনাটির পৃষ্ঠাপরিকল্পনা ও অঙ্গসজ্জায়ও উল্লেখ্যযোগ্য পরিবর্তনের পাশাপাশি বিষয়বৈচিত্র্য, আধেয় নির্বাচন ও বিন্যাস এবং উপস্থাপনেও পরিবর্তন এসেছে।
 
বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সামগ্রিক নীতি-পরিকল্পনা-কার্যক্রম নিয়ে ভিসি ও প্রো-ভিসির লেখাসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রশাসনিক, শিক্ষায়তনিক ও সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ডের খবরাখবর স্থান পেয়েছে এতে। 
নতুন আঙ্গিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় বার্তা
মোড়ক উন্মোচনের সময় জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মো. মশিহুর রহমান ও প্রকাশক রেজিস্ট্রার অধ্যাপক মুহাম্মদ এন্তাজুল হকসহ প্রো-ভিসি অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান, কোষাধ্যক্ষ অধ্যাপক সায়েন উদ্দিন আহমেদ, সম্পাদনা পর্ষদ সদস্য ড. মো. আতাউর রহমান, অধ্যাপক শাতিল সিরাজ, অধ্যাপক কাজী মামুন হায়দার, মো. সাদেকুল ইসলাম, প্রক্টর অধ্যাপক মো. মজিবুল হক আজাদ খান, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক মো. মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। 
 
বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটেও পড়া যাবে রাজশাহী বিশ্ববিদ্যালয় বার্তা।
 
বিবার্তা/নাঈম/ফারিজ
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com