ইসলামী ব্যাংকের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

ইসলামী ব্যাংকের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৬, ০০:৪৯:০৪
ইসলামী ব্যাংকের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+
ইসলামী ব্যাংকের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ও নানা কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদতবার্ষিকী।
 
মঙ্গলবার অ্যাসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলামের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়ে জানানো হয়।
 
এর আগে, দিনটি উপলক্ষে তিন দিনের কর্মসূচি ঘোষণা করে প্রতিষ্ঠানটি। গত শনিবার (১৩ আগস্ট) কর্মসূচির প্রথম দিনে ব্যাংকের প্রধান কার্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 
ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে পরিচালনা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার, পরিচালকসহ ঊর্ধ্বতন নির্বাহীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 
কর্মসূচির দ্বিতীয় দিন রবিবার (১৪ আগস্ট) ব্যাংকের ৩০৪টি শাখা এবং ১৪টি জোন কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 
কর্মসূচির তৃতীয় দিন সোমবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া-মোনাজাতের পর ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ব্যাংকের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
 
ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম, অডিট কমিটির চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী, পরিচালক প্রফেসর ড. কাজী শহিদুল আলম, মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন, মো. ওয়াহিদুজ্জামান খন্দকার, মো. সাইফুল ইসলাম (এফসিএ, এফসিএমএ), মো. জয়নাল আবেদীন ও ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান ব্যাংকের পক্ষে   পুষ্পস্তবক অর্পণ করেন।
 
এসময় উপস্থিত ছিলেন- ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ আবুল বাশার, মো. হাবিবুর রহমান ভূঁইয়া (এফসিএ), মো. মাহবুব-উল-আলম, আবদুস সাদেক ভূঁইয়া, মো. শামসুজ্জামান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আবদুল জব্বার, মো. শফিকুর রহমান, মো. কবির হোসেন, মো. ওবায়দুল হক, মোহা. মোহন মিয়া, মো. কাওছার-উল-আলম, মো. মোশাররফ হোসাইন, মো. ইয়ানুর রহমান, কোম্পানি সচিব আবু রেজা মো. ইয়াহিয়া ও সিএফও মোহাম্মদ শহীদ উল্লাহসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা।
 
বিবার্তা/ডিডি/ইফতি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com