রাজধানীতে স্কুলছাত্রীসহ দু’জনের অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে স্কুলছাত্রীসহ দু’জনের অস্বাভাবিক মৃত্যু
প্রকাশ : ১৯ আগস্ট ২০১৬, ০৬:৪৭:২৫

রাজধানীতে স্কুলছাত্রীসহ দু’জনের অস্বাভাবিক মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
রাজধানীতে পৃথক ঘটনায় এক স্কুলছাত্রীসহ দুই জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলো আছমা আক্তার (১৫) ও রাব্বী (২৬)। পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজের (ঢামেক) মর্গে পাঠিয়েছে। ঢামেক পুলিশ ফাঁড়ির সহকারী পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন।
 
পুলিশ জানায়, আছমা বংশাল থানাধীন নাজিরাবাজার উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিল। সে তার পরিবারের সঙ্গে ২৫ নম্বর কাজী আলাউদ্দিন রোডের বাসায় থাকতো। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে বাসার পঞ্চম তলার ছাদ থেকে পড়ে গিয়ে সে আহত হয়। তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
আছমার এক স্বজন জানান, ইলিয়াস নামে স্থানীয় এক তরুণের সঙ্গে আছমার হৃদয়ঘটিত সম্পর্ক ছিল। তাদের ধারণা, এসংক্রান্ত কোনও সমস্যার কারণে কিশোরী আছমা ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে থাকতে পারে।
 
পৃথক ঘটনার বিবরণ দিয়ে পুলিশ জানায়, যাত্রাবাড়ীর কাজলা ব্রিজের কাছে এস কে অ্যাগ্রো ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে কাজ করতেন রাব্বী। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বৈদ্যুতিক বাল্ব লাগাতে গিয়ে তিনি বিদ্যুতায়িত হন। সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রাত পৌনে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।
 
এস কে এগ্রো ইঞ্জিনিয়ারিংয়ের কর্ণধার সুমন চন্দ্র কর্মকার জানান, নিহত রাব্বীর বাবার নাম মৃত স্বপন মিয়া। নওগাঁ সদরের শিয়ালদহে তার গ্রামের বাড়ি।
 
ঢাকা মেট্রোপলিটন পুলিশের এসি মিডিয়া হাফিজুর রহমান রিয়েল বলেন, দুটি ঘটনাতেই সংশ্লিষ্ট থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। 
 
বিবার্তা/ইডি/ইফতি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com