ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৭০ কি.মি. যানজট

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৭০ কি.মি. যানজট
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৬, ০৯:৫২:৪৫
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৭০ কি.মি. যানজট
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাশ থেকে গাজীপুরের সীমানায় চন্দ্রা পর্যন্ত ৭০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজট দেখা দিয়েছে।

মঙ্গলবার গভীর রাত থেকে থেমে থেমে চলছে গাড়ি। ফলে বঙ্গবন্ধু সেতু এলাকা থেকে ঢাকার দিকে তীব্র এ যানজটে দুর্ভোগে পড়েছেন ঢাকামুখী যাত্রীরা।

বুধবার সকালে টাঙ্গাইল জেলা পুলিশের ট্রাফিক পরিদর্শক (টিআই) এরশাদুল হক জানান, পাটুরিয়ায় তিনটি ফেরিঘাট বন্ধ থাকায় অনেক যানবাহন সড়ক পথে ঢাকা আসছে। এছাড়া কোরবানির মৌসুমে উত্তরবঙ্গ থেকে গরু ভর্তি অনেক ট্রাক ঢাকার দিকে যাচ্ছে। এ কারণে রাত থেকে এ সড়কের ঢাকামুখী অংশে গাড়ির তীব্র চাপ রয়েছে।

টাঙ্গাইলগামী আরপি এন্টারপ্রাইজের একটি কাভার্ডভ্যানের চালক মো. এমারত হোসেন জানান, গাজীপুরের মিরের বাজার থেকেই তিনি যানজটে পড়েন। মিরের বাজার থেকে চন্দ্রা আসতে প্রায় ৫ ঘণ্টা সময় লেগেছে তার।

মারিয়া এন্টারপ্রাইজের কভার্ডভ্যান চালক বিপ্লব মিয়া জানান, ভোগড়া বাইপাস অতিক্রম করার পর থেকেই মহাসড়কে যানজটে পড়েন তিনি। ভোগড়া বাইপাস থেকে চন্দ্রা আসতে তার সময় লেগেছে প্রায় পৌনে চার ঘণ্টা।

আলী সরকার এন্টারপ্রাইজেরর ট্রাক চালক মো. আল আমিন জানান, ভোর সাড়ে ৪টার দিকে কোনাবাড়ী থেকে চন্দ্রা পল্লিবিদ্যুৎ আসতে সাড়ে চার ঘণ্টা সময় লেগেছে।

 

সালনা হাইওয়ে থানার মো. হোসেন সরকার জানান, রাত সাড়ে ৩টার দিকে কালিয়াকৈরের রেল ওভারব্রিজ এলাকায় একটি ট্রাক বিকল হয়। পরে বিকল হওয়া ট্রাক সরিয়ে নিলে আবার এক ঘণ্টা পর একই এলাকায় আরেকটি ট্রাক বিকল হয়ে পরে। যার কারণে যানজটের সৃষ্টি হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ট্রাফিক ও হাইওয়ে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

 

বিবার্তা/তুহিন/নিশি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com