সাশ্রয়ী মূল্যে আসুসের তিনটি স্মার্টফোন

সাশ্রয়ী মূল্যে আসুসের তিনটি স্মার্টফোন
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৬, ১৮:০৪:৩৬
সাশ্রয়ী মূল্যে আসুসের তিনটি স্মার্টফোন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
আসুস জেনফোন-২ সিরিজের স্মার্টফোন নতুন সাশ্রয়ী মূল্য ঘোষণা করেছে আসুস বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। এর আওতায় জেনফোন-২ সিরিজের জনপ্রিয় তিনটি মডেল জেনফোন ডিলাক্স, জেনফোন সেলফি এবং জেনোন গো যুক্ত করা হয়েছে।
 
আসুসের মধ্যে জেনফোন ডিলাক্স আসুসের একটি ফ্ল্যাগশিপ ডিভাইস। ৪ গিগাবাইট র‌্যাম ও ৬৪ গিগাবাইটে রম নিয়ে এই ফ্ল্যাগশিপ ডিভাইসে আরও আছে ইন্টেলের ৬৮বিট, ২.৩ গিগাহার্টজ কোয়ার্ড কোর প্রসেসর, ৫.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। বাংলাদেশের বাজারে পাওয়া যাবে ২৪ হাজার ৬০০ টাকায়।
 
এছাড়াও রয়েছে  সেলফি প্রেমিদের জন্য রয়েছে জেনফোন সেলফি মডেল। এই ফোনটিতে সেলফি তোলার জন্য আছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ও ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরাসহ ডুয়েল ফ্ল্যাশ। এ ফোনে রয়েছে ৩ গিগাবাইট র‌্যাম ও ১৬ গিগাবাইট রম। আরও রয়েছে ৫.৫ ইঞ্চির ফুল এইচডি (১৯২০x১০৮০) রেজ্যুলেশনের ডিসপ্লে যার ১৭৮ ডিগ্রী ডিজাইন অ্যাঙ্গেল আর ৪০৩ পিপিআই ব্যবহারকারীদের মন জয় করে নিয়েছে। মডেলটিতে কর্নিং গরিলা গ্লাস ৪ থাকায় ডিসপ্লেতে সহজে দাগ পড়ে না। মডেলটি বাজারে পাওয়া যাচ্ছে ১৯ হাজার ৪৫০ টাকায়।
 
যারা অল্প দামের স্মার্টফোন ব্যবহার করতে চাচ্ছেন তাদের জন্য  গ্লোবাল ব্র্যান্ড দিচ্ছে আসুস জেনফোন গো ১ জিবি র‌্যাম ও ৮ জিবি রমসহ জেনফান গোতে রয়েছে ৪.৫ ইঞ্চি ডিসপ্লে। ১.২ কোয়াড কোর ও অ্যান্ড্রয়েড ললিপপ ৫.০ যুক্ত এই স্মার্টফোনটিতে  দীর্ঘস্থায়ী ২০৭০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ব্যাকআপের জন্য সবার নজর কেড়েছে। ৬ হাজার ৫৯০ টাকায় পাওয়া যাচ্ছে এই স্মার্টফোনটি।
 
নিকটবস্থ মোবাইলস্টোরে পাওয়া যাবে অফারটি। কেনার সময় অবশ্যই দেখে নিতে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেটলিমিটেডের ১ বছরের অফিসিয়াল ওয়ারেন্টিসহ কার্ডটি।
 
বিবার্তা/উজ্জ্বল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com