লেনোভো ডিডিআর-৪ র‌্যামের আইডিয়াপ্যাড ৩১০

লেনোভো ডিডিআর-৪ র‌্যামের আইডিয়াপ্যাড ৩১০
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৬, ১৫:৩৯:৫৭
লেনোভো ডিডিআর-৪ র‌্যামের আইডিয়াপ্যাড ৩১০
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
গ্রাহকদের চাহিদানুযায়ী বাজারে ৩১০সিরিজের আধুনিক প্রযুক্তির একটা আইডিয়াপ্যাড নিয়ে এলো দেশের একমাত্র লেনোভোর অনুমোদিত পরিবেশক ও সেবাদাতা প্রতিষ্ঠান  গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।
 
ষষ্ঠ প্রজন্মের ডিডিআর ৪ যুক্ত এই ল্যাপটপে রয়েছে ৪ জিবি থেকে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১ টিবি হার্ডডিস্ক। এছাড়াও রয়েছে ইনটেল এইচডি ৫২০ গ্রাফিক্স, যা স্বচ্ছ ও নয়নাভিরাম ভিজ্যুয়াল ইফেক্ট দিয়ে থাকে। ডিভাইসটি ১৪ ইঞ্চি ও ১৫.৬ ইঞ্চি ডিসপ্লেসমৃদ্ধ বলে এতে মুভি দেখা থেকে শুরু করে অন্যান্য দৈনন্দিন কাজগুলো করা যাবে স্বচ্ছন্দে।
লেনোভো ডিডিআর-৪ র‌্যামের আইডিয়াপ্যাড ৩১০
এই ল্যাপটপটির বিশেষত্ব হলো এর স্টাইলিশ মোড, যার মাধ্যমে ল্যাপটপটির ডিসপ্লে ১৮০ ডিগ্রি পর্যন্ত ভাঁজ করা যায়। এই সুবিধা ল্যাপটপটি ব্যবহারের জন্য খুবই উপযোগী।
 
এই আইডিয়াপ্যাডটি নিয়ে লেনোভোর ডিজিএম হাসান রিয়াজ বলেছেন, ‘ব্যবহারকারীদের চাহিদা এবং প্রয়োজনীয়তা অনুযায়ী ল্যাপটপটির ডিজাইন করা হয়েছে’।
 
দারুণ মিউজিকের জন্য এতে ব্যবহার করা হয়েছে ডলবি মিউজিক। অপারেটিং সিস্টেম ডসসমৃদ্ধ এই ল্যাপটপটির মূল্য মাত্র ৩৭ হাজার টাকা থেকে শুরু করে ৬০ হাজার টাকা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।
 
১ বছরের (আরও অতিরিক্ত ১ বছর রেজিস্ট্রেশেনের মাধ্যমে) ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্লোবালব্র্যান্ডের যেকোন শাখায় অথবা নির্ধারিত ডিলার হাউজে।
 
এছাড়াও বর্তমানে ষষ্ঠ প্রজন্মের আওতায় কোরআই-৩, কোরআই-৫ এবং কোরআই-৭ এই তিন ধরনের প্রসেসরসমৃদ্ধ আইডিয়াপ্যাড বাজারে এনেছে প্রতিষ্ঠানটি। এই আইডিয়াপ্যাড সিরিজের ল্যাপটপগুলো পুরোনো মডেলের ল্যাপটপগুলোর থেকে অধিক দ্রুত এবং এর নতুন প্রযুক্তির ব্যাটারী দীর্ঘস্থায়ী এবং অধিক সময় ব্যাকআপ দিয়ে থাকে।
 
এসব বিষয়ে বিস্তারিত জানতে যোগাযোগ করা যাবে:  ১৯৭৭৪৭৬৫৮৯ ও ০১৯৬৯৬৩৩১৫৩ এই মোবাইল নম্বরে।
 
বিবার্তা/উজ্জ্বল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com