বাজারে এলো গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেট

বাজারে এলো গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেট
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৬, ১৬:২২:১০
বাজারে এলো গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
জে সিরিজের সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেট দেশের বাজারে নিয়ে এলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। এটি  জনপ্রিয় জে সিরিজের হ্যান্ডসেটগুলোর মধ্যে নতুন একটি মডেল।
 
এর পূর্ববর্তী হ্যান্ডসেটগুলোর সাথে এই হ্যান্ডসেটের পার্থক্য হচ্ছে আকর্ষণীয় স্টাইলিশ মেটাল ইউনিবডি, দৈর্ঘ্য ও প্রস্থের অনুপাতের দারুণ সমন্বয় এবং হোম বাটনে ফিঙ্গার প্রিন্ট সেন্সর ও অধিক মেমোরি স্পেসিফিকেশন।
 
গ্যালাক্সি জে৭ প্রাইমে আছে অধিক নিরাপত্তা বৈশিষ্ট্য- এস সিকিউর এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ফিচার। এস সিকিউর ব্যবহারকারীর অ্যাপস, ব্যক্তিগত ব্রাউজিং ও আরও অনেক কিছুকে লক/হাইড করার সুবিধা দেয়।
 
ডিভাইসটিতে রয়েছে সম্পূর্ণ এইচডি ডিসপ্লে, ৩ গিগাবাইট র‌্যামের অধিক মেমোরি এবং এফ/১.৯ অ্যাপারচারসম্পন্ন ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ এবং এফ/১.৯ অ্যাপারচারসম্পন্ন ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।
 
স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘আমাদের সম্মানিত গ্রাহকদের কাছ থেকে আমরা জে সিরিজ নিয়ে অসাধারণ সাড়া পেয়েছি। বাংলাদেশের গ্রাহকদের জন্য গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেট এবং মূল্যবান ও অর্থবহ উদ্ভাবনসমূহ আনতে পেরে আমরা সত্যিই গর্বিত ও আনন্দিত। আশা করি এটি গ্রাহকদের অভিজ্ঞতাকে নতুন এক মাত্রা দেবে’।
 
আকর্ষণীয় ডিজাইন ও ডিসপ্লে
 
স্যামসাং গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেটে রয়েছে কার্ভড ব্যাকের সাথে একটি স্টাইলিশ মেটাল ইউনিবডি। এর ব্যাক প্যানেলে রয়েছে ব্রাশড মেটাল ফিনিশ যা হ্যান্ডসেটটিকে দিয়েছে চমৎকার ডিজাইন। এটি চমৎকার, পাতলা এবং মসৃণ ডিজাইনে একটি হ্যান্ডসেট। এই হ্যান্ডসেটে রয়েছে ২.৫ডি কর্নিং গোরিলা গ্লাসের সাথে ৫.৫ ইঞ্চি সম্পূর্ণ এইচডি (১০৮০x১৯২০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে, যা গভীর ও প্রাণবন্ত কালার এবং দারুণ কন্ট্রাস্ট অনুপাত দিতে সক্ষম। ফলে গ্রাহকরা পাবেন অসাধারণ ভিউইং অভিজ্ঞতা।
 
অ্যাডভান্সড পারফরমেন্স
 
# গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেটে রয়েছে একটি আপগ্রেডেড এক্সিনস ১.৬ গিগাহার্টজ অক্টাকোর প্রোসেসর। নির্বিঘ্নে দ্রুততর মাল্টিটাস্কিংয়ে জন্য এতে রয়েছে আপগ্রেডেড ৩ গিগাবাইট র‌্যাম। এই হ্যান্ডসেটে আরও রয়েছে ১৬ গিগাবাইট বিল্ট ইন স্টোরেজ। এতে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধাও রয়েছে।
 
#  দীর্ঘস্থায়ী কার্যকারিতা নিশ্চিত করতে গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেটে রয়েছে ৩ হাজার তিনশ ‍মিলিঅ্যাম্পিয়ার  ক্ষমতাসম্পন্ন ব্যাটারি।
 
#  এতে রয়েছে সর্বশেষ অ্যান্ড্রয়েড মার্শম্যালো অপারেটিং সিস্টেম। গ্যালাক্সি জে৭ প্রাইম হ্যান্ডসেটে আরও রয়েছে এস বাইক মোড ফিচার। এটি একটি ডেডিকেটেড বাইক মোড ‘রাইড টেনশন ফ্রি’ যা ব্যবহারকারীদের নিরাপদে বাইক চালানোতে সাহায্য করবে।
 
সুপিরিয়র লো লাইট ইমেজিং
 
কম আলোতেও উজ্জ্বল ছবি নিশ্চিত করতে গ্যালাক্সি জে৭ প্রাইম-এ রয়েছে এফ/১.৯ অ্যাপারচারসম্পন্ন ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ লাইট। এতে আরও রয়েছে এফ/১.৯ অ্যাপারচারসম্পন্ন ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, যা উচ্চমানের সেলফি তুলতে সক্ষম।
 
নতুন সংস্করণের এই ডিভাইসটি বর্তমানে বাজারে সোনালী ও কালো রং-এ পাওয়া যাচ্ছে। দাম পড়বে মাত্র ২৩ হাজার ৯০০ টাকা। এই হ্যান্ডসেট কিনতে গ্রাহকরা ০% ইন্টারেস্টে ৬ মাসের সহজ ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।
 
বিস্তারিত জানতে কল করা যাবে- ০৮০০০-৩০০৩০০ (টোল ফ্রি) এই নম্বরে।
 
বিবার্তা/উজ্জ্বল
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com