মাশরাফি ভক্তকে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ

মাশরাফি ভক্তকে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৬, ১৪:৫৪:৫৮
মাশরাফি ভক্তকে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ
স্পোর্টস প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যকার ম্যাচ চলাকালীন সময়ে প্রটোকল অমান্য করে মাঠে প্রবেশ করে টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে জড়িয়ে ধরা তরুণ মেহেদী হাসানকে দ্বিতীয় দিনের মতো জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। 
 
রবিবার দুপুরে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ করছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) একজন যুগ্ম কমিশনার, পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান, মিরপুর মডেল থানার ওসি ভুঁইয়া মাহবুব হোসেনসহ পুলিশের বেশ কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা।
 
এর আগে শনিবার ম্যাচ চলাকালীন সময়ে মেহেদী হাসান নামের ওই তরুণ মাঠে গিয়ে মাশরাফিকে জড়িয়ে ধরে। পরে বিসিবি ও পুলিশের নিরাপত্তাকর্মীরা তাকে মিরপুর মডেল থানায় নিয়ে যান। রাতে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।
মাশরাফি ভক্তকে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ
মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল জানান, মেহেদীকে সারারাত থানায় রাখা হয়েছে। রাতে এক দফা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সকালে ওসিসহ সিনিয়ররা জিজ্ঞাসাবাদ করছে।
 
এ নিয়ে বিসিবির হেড অব সিকিউরিটি মেজর (অব) হোসেন ইমাম জানান, ‘মেহেদীকে জিজ্ঞাসাবাদের জন্য মিরপুর থানায় রাখা হয়েছে। বিসিবির সিকিউরিটি কমিটি বিষয়টি সার্বক্ষণিক নজরদারিতে রাখছে।’
 
শনিবার শেরে বাংলা স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে শেষ ওয়ানডে ম্যাচে বাংলাদেশের বোলিং ইনিংসের ২৯ ওভারের দ্বিতীয় বলটি তাসকিন আহমেদ শেষ করা মাত্রই গ্র্যান্ড স্ট্যান্ড থেকে দৌড়ে এসে মাঠে ঢুকে যান মেহেদী। জড়িয়ে ধরেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে। মুহূর্তেই খেলা বন্ধ হয়ে যায়। সঙ্গে সঙ্গে বিসিবির নিরাপত্তা কর্মকর্তা মোহাম্মদ আলী দৌড়ে যান তার বাহিনী নিয়ে।  ভক্তের এমন কাণ্ডের পর মাশরাফি নিরাপত্তাকর্মীদের উদ্দেশ্যে অনুরোধ জানান, ‘তার যাতে কিছু না হয়।’
 
বিবার্তা/প্লাবন
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com