আজকের রাশিফল

আজকের রাশিফল
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৬, ০০:৪২:১৩
আজকের রাশিফল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+
মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
 
কোনো কারণে সবার সঙ্গে বিবাদ হতে পারে। কর্মস্থলে কোনো চাপ বৃদ্ধি পাবে। প্রেমের সমস্যায় বন্ধুর সাহায্য পাবেন। শরীরের কোনো অংশের যন্ত্রণা বাড়বে। ব্যবসার দিকে ভালো যোগাযোগ আসবে। আর্থিক দিক শুভ।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২
 
 বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
বাড়িতে মতের মিল না থাকার জন্য বিবাদ হতে পারে। প্রিয় মানুষের মনে কষ্ট দিয়ে ফেলতে পারেন। বাড়িতে আর্থিক বিষয় নিয়ে বিবাদ বাধতে পারে। শত্রুর কারণে ক্ষতি হতে পারে। প্রেম মিশ্র।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩
 
 মিথুন: (২২মে – ২১ জুন)
কোনো কাজের চিন্তা বাড়তে পারে। প্রেম নিয়ে অশান্তি বাড়তে পারে। কাজের সুনাম ও উন্নতিরযোগ আছে। ভাই-বোনে মিলে সমস্যার সমাধান করতে পারেন। ব্যবসার দিকে নতুন ব্যবস্থার জন্য সময় দিতে হবে। প্রেম নিয়ে ধীরে এগোন উচিত।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬
 
 কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পুরনো কোনো বিষয় নিয়ে বিবাদ বাধতে পারে। পড়াশোনার দিকে ভালো ফলের জন্য মনে আনন্দ থাকবে। কর্মস্থানে বাধা নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেম নিয়ে বাড়িতে সমস্যা আসতে পারে।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১
 
 সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
নিজের আত্মীয়দের সঙ্গে বিবাদ হতে পারে। প্রেম এবং দাম্পত্য জীবন সুখের ভেতর দিয়ে কাটবে। কোনো শুভ কাজ থাকলে করে ফেলুন। বাড়িতে কাজের চাপ বাড়বে।
 
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫
 
 কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কাজের জন্য আজ খুব সুনাম আসতে পারে। শত্রুর থেকে মুক্তি পাবেন। অতিরিক্ত খরচের কারণে ঋণ গ্রহণ করতে হতে পারে। সন্তানের কোনো কাজের জন্য মনে আনন্দ আসবে। প্রেম শুভ।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬
 
 তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
বাড়িতে কিছু সুসংবাদ আসতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক কষ্ট বাড়তে পারে। অর্থের দিকটি শুভ, কিন্তু কোনো কারণে অর্থ নষ্ট হতে পারে। গঠনমূলক কাজে উন্নতির যোগ আছে।
 
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
 
 বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
রক্তপাত থেকে সাবধান থাকবেন। পাশের বাড়ির লোকের সাথে বিবাদের যোগ আছে। শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেম বা দাম্পত্য নিয়ে মাথা গরম হতে পারে।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
 
 ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ব্যবসার দিকে শুভ খবর আসবে। ভ্রমণের জন্য খুব ভালো যোগাযোগ হতে পারে। কর্মচারীদের বা সহকর্মীদের সঙ্গে বিবাদের জন্য সম্মান নষ্ট হতে পারে। প্রেম শুভ।
 
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯
 
 মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
ব্যবসার স্থানে অন্য ব্যক্তির কারণে ব্যবসার ক্ষতি হতে পারে। গুরুজনের শরীর নিয়ে কোনো প্রকার চিন্তা বাড়তে পারে। রক্ত চাপ বৃদ্ধির সমস্যা দেখা দিতে পারে। প্রেমযোগ শুভ।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২
 
 কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
বাড়িতে কোনো কারণে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে সুখবর আসার প্রবল আশা থাকলেও আসবে না। তবে অর্থ নিয়ে শুভ খবর আসতে পারে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা বাড়বে। পাশের বাড়ির লোকের সঙ্গেও বিবাদ হতে পারে। পশ্চিম দিকটা শুভ।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১
 
 মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
অতিরিক্ত ক্রোধের কারণে বাড়িতে সমস্যা বাড়তে পারে। চাকরির স্থানে ভালো কাজের জন্য সুনাম বৃদ্ধি। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। প্রেম নিয়ে চিন্তা বাড়বে।
 
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২
 
বিবার্তা/ইফতি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com