দৈনিক শিক্ষা’র সম্পাদককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

দৈনিক শিক্ষা’র সম্পাদককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৬, ১৮:৩৭:২৯
দৈনিক শিক্ষা’র সম্পাদককে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
দৈনিক শিক্ষা ডটকম-এর সম্পাদক সিদ্দিকুর রহমান খানকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। শুনানি শেষে শুক্রবার ঢাকা মহানগর হাকিম মারুফ হোসেন রিমান্ড নামঞ্জুর করে তাকে আগামী পাঁচ কার্য দিবসের মধ্যে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।
 
এরআগে মামলার তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরোরিজম ইউনিটের সিকিউরিটি এবং ক্রাইম বিভাগের পুলিশ পরিদর্শক শওকত আলী আসামি সিদ্দিকুর রহমানকে আদালতে হাজির করে তথ্য প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় পাঁচ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন। আর সিদ্দিকুর রহমানের আইনজীবী খুরশীদ আলম তার জামিনের আবেদন করেন।
 
উভয়পক্ষের শুনানি শেষে বিচারক জামিনের বিষয়ে আদালতের এখতিয়ার না থাকায় তা নথিভুক্ত করে রাখেন এবং রিমান্ড নামঞ্জুর করে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।
 
গতকাল বৃহস্পতিবার দুপুরে শিক্ষা ভবন থেকে সিদ্দিকুর রহমানকে গ্রেফতার করে ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট। রাজধানীর রমনা থানায় আইসিটি আইনের একটি মামলা সিদ্দিকুর রহমানকে গ্রেফতার করা হয়।
 
ঢাকা শিক্ষা বোর্ডের তৎকালীন চেয়ারম্যান ফাহিমা খাতুন গত ২৯ আগস্ট তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। 
 
মামলার অভিযোগে বলা হয়েছে, ফাহিমা খাতুন শিক্ষা বোর্ডের চেয়ারম্যান থাকাকালীন বিভিন্ন অনিয়ম করেছেন উল্লেখ করে দৈনিক শিক্ষা ডটকম-এ বেশ কয়েকটি শিরোনামে মানহানিকর সংবাদ প্রকাশ করা হয়। অভিযোগে আরো বলা হয়, অবসর শেষে দাপ্তরিক কাজ গুছিয়ে নিকটাত্মীয়দের সঙ্গে পরামর্শ করে মামলা দায়ের করতে বিলম্ব হয়েছে। 
 
ফাহিমা খাতুন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামের বোন এবং ব্রাক্ষ্মণবাড়িয়ার সংসদ সদস্য আ ম ওবায়দুল মোক্তাদির চৌধুরীর স্ত্রী।
 
বিবার্তা/আমিন/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com