নক্ষত্রবাড়ি রিসোর্টের সাথে বাংলালিংকের চুক্তি

নক্ষত্রবাড়ি রিসোর্টের সাথে বাংলালিংকের চুক্তি
প্রকাশ : ০৮ আগস্ট ২০১৬, ১৮:২৬:০৮
নক্ষত্রবাড়ি রিসোর্টের সাথে বাংলালিংকের চুক্তি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
এখন থেকে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা নক্ষত্রবাড়ি রিসোর্টে মাত্র ৭ হাজার ২৫০ টাকায় পাচ্ছেন দুই দিন এক রাতের অবকাশ যাপনের সুযোগ। এ উপলক্ষে বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের জন্য নক্ষত্রবাড়ি রিসোর্ট অ্যান্ড কনফারেন্স সেন্টারের সাথে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
 
গুলশান-১ এ বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেন-এ সম্প্রতি এ চুক্তি স্বাক্ষর করেন বাংলালিংকের হেড অফ কমার্শিয়াল স্ট্র্যাটেজি ও প্ল্যানিং, মার্কেটিং আবদুল্লাহ ফয়েজ এবং নক্ষত্রবাড়ি রিসোর্ট অ্যান্ড কনফারেন্স সেন্টারের ম্যানেজিং ডিরেক্টর তৌকির আহমেদ।
 
এই চুক্তির ফলে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা মাত্র ৭ হাজার ২৫০ টাকায় নক্ষত্রবাড়ি হোটেল বিল্ডিংয়ে দুই জনের জন্য দুই দিন এক রাতের অবকাশ যাপনের সুযোগ পাবেন। সাথে থাকছে তিন বেলার খাবার। 
 
এছাড়াও গ্রাহকদের জন্য মাত্র ৮ হাজার ২৫০ টাকায় নক্ষত্রবাড়ি ওয়াটার বাংলোতে থাকছে তিন বেলা খাবারসহ দুই জনের জন্য দুই দিন এক রাতের অবকাশযাপনের সুযোগ। এই আকর্ষণীয় অফারটি শুরু হয়েছে ৪ আগস্ট। চলবে ১০ সেপ্টেম্বর পর্যন্ত।
 
এই অফারগুলোর পাশাপাশি প্রিয়জন গ্রাহকরা সব ধরনের রুমের ওপর সাপ্তাহিক ছুটি ও বন্ধের দিনগুলোতে ২০% মূল্যছাড় এবং সপ্তাহের অন্যান্য দিনগুলোতে ৪০% মূল্যছাড় উপভোগ করতে পারবেন। 
 
এছাড়াও পুরোদিনের প্যাকেজের ওপর ২০% ছাড় এবং কনফারেন্স রুমের ওপর ৩০% ছাড় রয়েছে। যা চলবে আগামী ১১ সেপ্টেম্বর থেকে ৩১ জুলাই, ২০১৭ পর্যন্ত।
 
নক্ষত্রবাড়ি রিসোর্ট ও কনফারেন্স সেন্টারের ম্যানেজিং ডিরেক্টর জনপ্রিয় অভিনেতা তৌকির আহমেদ বলেন,  ‘নক্ষত্রবাড়িতে রয়েছে গ্রাহকদের জন্য সুনিবিড় ও কোলাহলমুক্ত পরিবেশ। আমরা বাংলালিংকের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে অত্যন্ত আনন্দিত। এর মাধ্যমে প্রিয়জন গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে চমৎকার আতিথেয়তা উপভোগ করবেন’।
 
বাংলালিংকের হেড অফ কমার্শিয়াল স্ট্র্যাটেজি ও প্ল্যানিং, মার্কেটিং আবদুল্লাহ ফয়েজ বলেন, ‘বাংলালিংকের সম্মানিত প্রিয়জন গ্রাহকদের জন্য নক্ষত্রবাড়ির সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এর মাধ্যমে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা পাবেন সাশ্রয়ী মূল্যে বাংলাদেশের অন্যতম সেরা রিসোর্টে সময় কাটানোর দারুণ সুযোগ’।
 
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের লয়্যালটি ও পার্টনারশিপ ম্যানেজার, মার্কেটিং, ইয়াসির আরাফাত হোসেন, লয়্যালটি ও পার্টনারশিপ ম্যানেজার, মার্কেটিং, ফারহানা সিনথিয়া, কর্পোরেট কমিউনিকেশন ম্যানেজার, আংকিত সুরেকা।
 
এতে আরও উপস্থিত ছিলেন নক্ষত্রবাড়ি রিসোর্ট ও কনফারেন্স সেন্টারের ম্যানেজার, মার্কেটিং ও সেলস, আব্দুর রহমান রাসেল এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস, মার্কেটিং এন্ড পিআর) নিজামউদ্দিন আল সুমন।
 
বিবার্তা/উজ্জ্বল/কাফী
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com