শঙ্কায় টাইগাররা

শঙ্কায় টাইগাররা
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৬, ২১:৩৬:৩০
শঙ্কায় টাইগাররা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+
বাংলাদেশের ছুঁড়ে দেয়া ২৬৬ রানের টার্গেট সামনে নিয়ে বেশ সতর্কভাবে ব্যাটিং করছে আফগানরা। ইনিংসের ৭ম ওভারে ওপেনার মোহাম্মদ শাহজাদ এবং ৮ম ওভারে আরেক ওপেনার সাবির নুরির উইকেট হারিয়ে সফরকারীরা কিছুটা চাপে পড়ে যায়। এরপর থেকেই বেশ সতর্কভাবে ব্যাটিং করতে থাকে আফগানরা। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩৮ ওভারে দুই উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ১৮৫। রহমত শাহ ৮৯ বলে ৭০ এবং হাসমতউল্লাহ শাহেদী ৯৪ বলে ৬১ রান করে ক্রিজে রয়েছেন। 
 
এর আগে, টাইগারদের হয়ে বোলিং শুরু করেন মাশরাফি। ইনিংসের দ্বিতীয় ওভারে তাসকিনের করা বলে স্লিপে ক্যাচ দেন মোহাম্মদ শাহজাদ। সেটি লুফে নিতে ব্যর্থ হন ইমরুল কায়েস।
 
ইনিংসের সপ্তম ওভারের শেষ বলে মাশরাফিকে মোকাবেলা করতে গিয়ে উইকেটের পিছনে মুশফিকের গ্লাভসবন্দি হন মোহাম্মদ শাহজাদ। বিদায়ের আগে ২১ বলে তিনি করেন ৩১ রান। তার ইনিংসে ছিল চারটি চার আর একটি ছক্কার মার।
 
পরের ওভারে সাকিবকে আক্রমণে আনেন মাশরাফি। দলপতির আস্থা রাখতে সাকিব এলবির ফাঁদে ফেলে তুলে নেন আরেক ওপেনার সাবির নুরিকে। আর এই উইকেটের মধ্যদিয়ে বাংলাদেশের জার্সি গায়ে ওয়ানডেতে সর্বোচ্চ উইকেটের মালিক আবদুর রাজ্জাককে (২০৭) স্পর্শ করেন সাকিব।
 
বাংলাদেশ-আফগানিস্তান তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ নির্ধারিত ৫০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৬৫ রান সংগ্রহ করে।
 
রবিবার দুপুর আড়াইটায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে দিন-রাত্রির এ ম্যাচটি শুরু হয়।
 
বিবার্তা/নাজিম/লিয়ন
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com