দুর্ঘটনার শিকার ফুটবলারকে মেসি-রুনির সাহায্য

দুর্ঘটনার শিকার ফুটবলারকে মেসি-রুনির সাহায্য
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০১৬, ১৬:৩৮:০৪
দুর্ঘটনার শিকার ফুটবলারকে মেসি-রুনির সাহায্য
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+
শন হোয়াইট কখনও কি ভেবেছিলেন বিপদের দিনে স্বপ্নের জাদুকররা এভাবে তার পাশে এসে দাঁড়াবেন! হ্যাঁ, এমনটাই ঘটেছে এই অপেশাদার ফুটবলারের জীবনে। আর তাতেই অন্ধকারের মাঝখানে খুঁজে পেয়েছেন আলোর দিশা।
 
আধা পেশাদার ক্লাব নিউমার্কেটে টাউনে খেলতেন শন হোয়াইটার।  ফুটবলটা তার পেশা নয়, নেশাই ছিল। দুর্ঘটনাটা হয়েছিল মাস দুয়েক আগে। ইংল্যান্ডের সাফোকে বন্ধু জোয়ি অ্যাবসকে গাড়ির টায়ার বদলাতে সাহায্য করছিলেন হোয়াইটার। এমন সময় ঝড়ের বেগে অন্য একটি গাড়ি এসে দুজনকে ধাক্কা দিয়ে ছিটকে দেয়। অল্পের জন্য প্রাণে বেঁচে যান তারা। তবে অ্যাবস এখনও গুরুতর অসুস্থ, আর হোয়াইটার হারিয়েছেন তার দুটি মূল্যবান পা। যে পা দুটি দিয়ে তিনি বলে লাথি মারতেন। ভেবেছিলেন জীবনের সব শেষ৷ কিন্তু ফুটবলই হোয়াইটারকে আশা দেখাচ্ছে। 
 
এই ঘটনা শোনার পর হোয়াইটারের কৃত্রিম পা লাগানোর জন্য এর মধ্যেই উদ্যোগ শুরু হয়ে গিয়েছে। মেসি ও তুরান নিজেদের সই করা দুটি জার্সি পাঠিয়েছেন। আগামী ৯ অক্টোবর সেগুলো নিলামে তোলা হবে।  জার্সি দিয়েছেন ওয়েন রুনি ও জন টেরিও। লিভারপুল, টটেনহাম, চেলসি, ওয়েস্টহ্যামের আরও বেশ কয়েকজন খেলোয়াড়ই বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত।
 
আগামী বছর বিয়ে করার কথা ছিল হোয়াইটারের। এই দুর্ঘটনা তো সবকিছু তছনছ করে দেয়ারই কথা ছিল। কিন্তু সবার পাশে এসে দাঁড়ানো হোয়াইটারকে নতুন করে আশার আলো দেখাচ্ছে।
 
বিবার্তা/প্লাবন
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com