মাঠে ঢুকে পড়া ভক্তকে বুক টেনে নিলেন মাশরাফি

মাঠে ঢুকে পড়া ভক্তকে বুক টেনে নিলেন মাশরাফি
প্রকাশ : ০১ অক্টোবর ২০১৬, ২২:৫৪:৫৭
মাঠে ঢুকে পড়া ভক্তকে বুক টেনে নিলেন মাশরাফি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+
টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার মনটা অনেক বড়। সবসময় তিনি বলেন, ভক্তদের জন্যই তিনি আজকের অবস্থানে। তারই প্রমাণ মিললো আজ। আফগানিস্তানের বিপক্ষে শনিবার রাতের শেষ ওয়ানডেতে নিরাপত্তা ভেঙে মাঠে ঢুকে পড়া এক ভক্ত তার কাছে ছুটে এলেন। ভক্তকে বুকে জড়িয়ে ধরলেন আব্দার মেনে। সেই সাথে নিরাপত্তারক্ষীদের অনুরোধ করলেন এই ‘অবাধ্য’ ভক্তকে কিছু না বলতে।
মাঠে ঢুকে পড়া ভক্তকে বুক টেনে নিলেন মাশরাফি
শেষ ম্যাচে আফগানদের ১৪১ রানে হারিয়ে সিরিজটা ২-১ জিতেছে বাংলাদেশ। আর এই ম্যাচে দলকে বরাবরের মতো সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন মাশরাফি। ২৮০ রানের টার্গেটে ছোটা আফগানরা তখন হারার পথে। ২৯তম ওভারে একজন দর্শক কিভাবে যেন মাঠে ঢুকে পড়েন। আবেগী সেই দর্শক সোজা বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলোয়াড় মাশরাফির কাছেই ছুটে যান। সঙ্গে সঙ্গে পুলিশ ছুটে আসে। আসে বিসিবির নিরাপত্তা কর্মীরাও। শুরুতে কিছুটা হচকচিয়ে গেলেও মাশরাফি নিজেই পরিস্থিতি হাতে তুলে নিলেন। পুলিশকে থামালেন। ওই তরুণ ভক্তের সাথে হাত মেলালেন। তারপর বুকেও জড়িয়ে ধরলেন। শুধু তাই না। নিরাপত্তাকর্মীরা টানাটানি করছিলেন ভক্তকে। তাকে বুকে ধরে রেখেই তাদের হাত থেকে ছুটিয়েছেন মাশরাফি। এই ভক্তকে যেন কোনোভাবে হেনস্থা করা না হয় সেই নির্দেশনা ও অনুরোধও করলেন টাইগার অধিনায়ক। নিজেই ভক্তকে এগিয়ে দিলেন কিছুটা।
 
একজন দর্শকের এভাবে মাঠে ঢুকে পড়া নিঃসন্দেহে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলে। কিন্তু সেই পরিস্থিতি মাশরাফি যেভাবে সামলেছেন তাতে তার মনের বিশালত্বেরও প্রমাণ মেলে।
 
বিবার্তা/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com