আজকের রাশিফল

আজকের রাশিফল
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৬, ০০:২৩:২৭
আজকের রাশিফল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+
মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
রাশিচক্রে শুভ যোগ। সম্পত্তি ক্রয়-বিক্রয় নিয়ে চিন্তা বাড়বে। বন্ধু মহলে প্রতিভার প্রকাশের চেষ্টা। ভ্রমণে বাধা আসতে পারে। পিতামাতার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেম যোগ শুভ।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৪
 
বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
মনে অস্থিরতা আসবে। প্রেমের ব্যাপারে শান্তি পাবেন। সংসার নিয়ে চিন্তা ব‍াড়বে। আইনি সমস্যা থেকে সাবধান থাকুন। অন্যের জন্য চিকিৎসা খরচ বাড়বে। শুভ দিক উত্তর।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
 
মিথুন: (২২মে – ২১ জুন)
বন্ধুর সাহায্যে কর্মক্ষেত্রে সমস্যার সমাধান হবে। কর্মস্থানে কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। সম্পত্তি বাড়ার সুযোগ রয়েছে। আজকের দিনটি আপনার জন্য বিশেষভাবে শুভ। নতুন কোনও বন্ধুর জন্য অর্থ ব্যয় হতে পারে। প্রেমে বাধা আসতে পারে। দাম্পত্য সুখ আসবে। যাত্রা যোগ শুভ।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯
 
কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অপরের জন্য কিছু করার চিন্তা আসবে। পিঠের যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার জন্য কোনো ভ্রমণ হতে পারে। শিল্প নিয়ে নতুন কোনও চিন্তা ভাবনা আসতে পারে। সংসারে শান্তির জন্য প্রচুর কষ্ট করতে হবে। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২
 
সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)
মনে আনন্দ থাকবে। ব্যবসায় বেশি অর্থ বিনিয়োগ করতে পারেন। পরিবারের জন্য খরচ বৃদ্ধি পাবে। অপরের ব্যবহারে মন কষ্ট পাবেন। সংসার খরচ নিয়ে চিন্তা বাড়বে। যাত্রা যোগ শুভ।
 
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬ 
 
কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
ভালো কাজ করেও আজ সুনামের বদলে বদনাম আসতে পারে। পরিকল্পনায় ত্রুটি থাকার কারণে কর্মস্থালে ক্ষতি হতে পারে। শরীরের দিক থেকে চাপ বাড়তে পারে। প্রেমের জন্য ত্যাগ স্বীকার করতে হবে। শুভ দিক দক্ষিণ।
 
শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৬
 
তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
প্রেম নিয়ে বন্ধুদের মধ্যে দূরত্ব ‍আসতে পারে। শত্রুর ভয় বাড়তে পারে। ভ্রমণে সামবধান থাকুন। ব্যবসায় আয় বাড়তে পারে। সংসার নিয়ে চিন্তা বাড়বে। প্রতিবেশীর সঙ্গে দ্বন্দ্ব হতে পারে।
 
শুভ রং :  হলুদ,   শুভ সংখ্যা : ৯
 
বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
গোপনে আপনার ক্ষতির চেষ্টা হতে পারে। অপরের কাছে সাহায্যের আশা বিফল হতে পারে। সন্তানের ভালো কাজের জন্য মনে আনন্দ বাড়বে। স্ত্রীর উপর অভিমান বাড়বে। কর্মচারী নিয়ে সমস্যায় পড়তে পারেন। পিতার সঙ্গে মতবিরোধ হতে পারে। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১৬
 
ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেম নিয়ে মত বিরোধের জেরে বন্ধুত্বে সমস্যা আসতে পারে। শরীরে আঘাত পেতে পারেন। মানসিক অস্থিরতা বাড়তে পারে। আত্মীয়ের কাছে নিন্দার পাত্র হতে পারেন। ব্যবসা নিয়ে চিন্তা ব‍াড়বে। যাত্রা যোগ শুভ।
 
শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ৯
 
মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
যৌথ ব্যবসায় সমস্যা আসবে। মাথায় বাজে চিন্তা আসতে পারে। আর্থিক ক্ষতি হতে পারে। বাড়তি কোনও ব্যবসার দিকে লাভের আশা করা যায়। গাড়িচালকরা একটু সাবধান থাকুন। প্রেম যোগ মিশ্র। যাত্রা যোগ শুভ।
 
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩
 
কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
প্রেমে সাফল্য আসবে। বিপদে বন্ধুর সাহায্য পাবেন। সমাজের উপকারের কারণে সুনাম বাড়তে পারে। ব্যবসার চিন্তা বাড়বে। সন্তানের জন্য ভালো কাজের ব্যবস্থা হবে। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১
 
মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ঘনিষ্ঠ ব্যক্তির কাছে থেকে দুঃখ পেতে পারেন। অপরকে সাহায্য করার জন্য মনে আনন্দ ব‍াড়বে। আজ অন্যের উপর একটু প্রভাব বিস্তার করতে পারবেন। আইনি ব্যবস্থায় ভালো ফল পাবেন। প্রেম যোগ শুভ। শুভ দিক উত্তর।
 
শুভ রং : লাল,  শুভ সংখ্যা : ১২
 
 
বিবার্তা/ইডি/ইফতি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com