আজকের রাশিফল

আজকের রাশিফল
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৬, ০০:৪১:১৫
আজকের রাশিফল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+
মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
কঠিন কোনো কাজ অতিরিক্ত সরলভাবে করতে সক্ষম হবেন। বাকসংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। সন্তানের চঞ্চলতা বাড়বে। একাধিক আয়ের পথ রয়েছে। শুভ দিক দক্ষিণ। প্রেমযোগ মিশ্র।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১
 
 বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কিছুর জন্য নিজেকে অপরাধী মনে হলে ক্ষমা চেয়ে নেওয়াই শ্রেয়। সারাদিন কাজের চাপ বাড়তে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত একা না নেওয়াই ভালো। আয়ের পথ খুব ভালো। যাত্রাযোগ শুভ। প্রেমযোগে বাধা।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫
 
 মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমে সমস্যার সম্মুখীন হতে পারেন। অর্থযোগ থাকবে। আজ উদ্দেশ্য পূরণ হতে পারে। অতিরিক্ত ব্যস্ততা ক্ষতি ডেকে আনতে পারে। যাত্রাযোগে শুভ ফল।
 
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯
 
 কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
বাড়িতে বয়সে বড় কারও শারীরিক অসুস্থতার জন্য চিন্তা বাড়বে। কোনো প্রকার কাজের কারণে পরিবারের সঙ্গে মানিয়ে চলতে হতে পারে। কোনো সমস্যা দুপুরের মধ্যে মেটান। খাওয়ায় নিয়ন্ত্রণ আনুন। প্রেমযোগ শুভ।
 
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২
 
 সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
বয়সে ছোট কারও সুস্থতার খবর পেয়ে মনে শান্তির উদয়। পরিবেশের সঙ্গে তাল মিলিয়ে চলতে গিয়ে সমস্যার সম্মুখীন। পরিচিত কারও জন্য কর্ম সন্ধান। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬
 
 কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
শত্রুপক্ষ আজ সামনে থাকলেও আপনার কোনো ক্ষতি করতে পারবে না। বন্ধুর কারণে সংসারে অশান্তি। নীতি কথা বললে সমাজ আপনার পক্ষে থাকবে। চক্ষু পীড়া। শুভ দিক উত্তর।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫
 
 তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
বিশেষ কোনো সুযোগে জীবনের ধারা বদলাতে পারে। দাম্পত্য কলহ মিটে গিয়ে সুখের আশা। বদলির জন্য বিদেশ ভ্রমণযোগ। ছেলেমেয়েদের কারণে মুখ উজ্জ্বল। আর্থিকক্ষেত্রে শুভ ফল।
 
শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৫
 
 বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
নিজের চেষ্টায় ব্যবসায় অগ্রগতি। সব কাজ মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল। প্রেমযোগ শুভ।
 
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২
 
 ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
অতিরিক্ত ব্যয় হওয়ায় নিজের মনে সংকোচবোধ হবে। প্রেমে সংযমী হতে হবে। বেশি তর্ক-বিতর্ক বিপদ ডেকে আনতে পারে। হুজুগে সায় দিলে ক্ষতি। শুভ দিক পশ্চিম। আর্থিকযোগ শুভ।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১
 
 মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
কর্মস্থানে নিজের কিছু ভুল ঠিক করার জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সমস্যা বাড়বে। বিশেষ কোনো আলোচনা থাকলে সকালেই সেরে ফেলুন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক উত্তর।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২
 
 কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
বন্ধুর দিক থেকে প্রচণ্ড আঘাত আসার সম্ভাবনা। সকালের দিকে সামলে চলুন। অনেক দিনের পড়ে থাকা সমস্যার সমাধান হতে পারে। লোভনীয় খাবার প্রত্যাখ্যান করুন। সংসারে খরচ বাড়তে পারে। শুভ দিক উত্তর। প্রেমযোগ শুভ।
 
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১
 
 মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফলও হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। শুভ দিক পশ্চিম। প্রেমযোগে বাধা আছে।
 
শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১০
 
বিবার্তা/ইফতি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com