আজকের রাশিফল

আজকের রাশিফল
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৬, ০০:৫৮:১৩
আজকের রাশিফল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+
মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
হতাশা ও একঘেঁয়েমিতে ভুগতে পারেন। মানসিক ও শারীরিক অবস্থা খুব ভালো থাকবে না। পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্ক বা ঠাণ্ডা লড়াইয়ে লিপ্ত হওয়া ঠিক হবে না। কিছু ক্ষয়ক্ষতি হতে পারে, যেটি আপনাকে দুশ্চিন্তায় রাখবে। ব্যবহারের দিকে নজর দিন। প্রেমযোগ মিশ্র। শুভ দিক উত্তর।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২
 
বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সৃজনশীলতা ও উদ্ভাবনীশক্তি বিপুলভাবে প্রবাহিত হবে। বুদ্ধিদীপ্ত আলোচনায় আপনি ব্যস্ত থাকতে পারেন। হাতে কিছু অতিরিক্ত টাকা রাখুন। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯
 
মিথুন: (২২মে – ২১ জুন)
দিনটি ব্যবসায়ীদের জন্য অথবা যারা ব্যবসা শুরু করতে চান তাদের জন্য অনুকূল হবে। আপনি আজ আনন্দিত থাকবেন। আর্থিক লেনদেন মসৃণভাবে হবে। যদিও শুরুতে আপনি কিছু বাধার সম্মুখীন হতে পারেন। সুস্বাস্থ্য বজায় থাকবে। শান্তিপূর্ণ বাড়ির পরিবেশ আপনার দিনটিকে আরও উপভোগ্য করে তুলবে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১
 
কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
জীবনের মূলে থাকবে বিনোদন ও সে বিষয়েই আজ আপনি ঝুঁকে থাকবেন। সাংস্কৃতিক আলোচনাগুলি আনন্দিত করবে। জীবিকা ক্ষেত্রে, অংশীদারি ও দলগত কাজ সুফল পাবে। সৃজনশীলতা তুঙ্গে থাকবে। প্রেমের ক্ষেত্রে বিরল সময়টি উপভোগ করুন। যাত্রাযোগে বাধা।
 
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
 
সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
যাবতীয় শত্রুতা দূরে রাখুন। নক্ষত্ররা এখন আপনার অনুকূলে নয়। মন শক্ত করুন ও মাথা ঠাণ্ডা রাখুন। অতিরিক্ত খরচ অর্থসংকট তৈরি করতে পারে। খরচ ও বিনিয়োগ দু’টি ক্ষেত্রেই নিয়ন্ত্রণ বজায় রাখুন। যে কোনো সরকারি বিষয় থেকে দূরে থাকুন। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।
 
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩
 
কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
ব্যবসায় ভালো লাভ হওয়ার সম্ভাবনা। মোটের উপর দিনটি ভালো কাটবে এমনটা প্রত্যাশা করা যায়। স্বাস্থ্যের যত্ন নিন। সময়ে ডাক্তার দেখান। বিদেশ থেকে আসা কিছু সুখবর আনন্দিত করবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।
 
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১
 
তুলা: (২৪ সেপ্টেম্বর –২৩ অক্টোবর)
চাকরি হোক বা ব্যবসা, যে কোনো দিকেই ভাগ্য সহায় থাকবে। যে কোনো কাজে সাফল্য নিশ্চিত। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। চাকরির ক্ষেত্রে সাফল্য, বেতন বৃদ্ধি ও পদোন্নতি হতে পারে। এককথায় সমস্ত দিকে দিনটি অসাধারণ। বাড়ির বন্ধুত্বপূর্ণ পরিবেশ আপনার দিনটি শান্তিপূর্ণ শেষ করতে সাহায্য করবে। প্রেমযোগ শুভ।
 
শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১
 
বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
দিনটি সৌভাগ্যজনক ও অনুকূল। বন্ধুরা বিশেষত আজ আপনাকে সাহায্য করবেন। সারাদিনের ক্লান্তির পর বন্ধুদের সঙ্গে অথবা প্রিয়জনের সঙ্গে কোনো সুন্দর জায়গায় ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ব্যবসা ও আর্থিকলাভের যোগ বর্তমান। প্রেমে বাধা। যাত্রাযোগ শুভ।
 
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২
 
ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
নিজের কথাবার্তা ও ব্যবহারে নিয়ন্ত্রণ রাখুন। পরিবারের সদস্যদের মধ্যে মতানৈক্য আপনাকে আঘাত দেবে। বিতর্ক এড়াতে যে কোনোরকম বিতর্ক বা প্রশ্নের উত্তর খোলামেলা আলোচনার মাধ্যমে নিয়ে নেওয়া উচিত। আপনার স্বাস্থ্য, সম্পদ ও সম্মানের দিকে একটু বাড়তি গুরুত্ব দিন। প্রেমযোগে সমস্যা। যাত্রাযোগ শুভ।
 
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১
 
মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
খরচ নিয়ন্ত্রণ করুন। নয়তো আপনার খরচ হিসাবের বাইরে চলে যেতে পারে। পরিবার ও বন্ধুদের সঙ্গে চিত্তাকর্ষক ব্যবহার দিনটিকে আরও আনন্দমুখর করে তুলবে। আকস্মিক উপহার ও কোনো অপ্রত্যাশিত ঘটনা দিনটিকে শান্তিপূর্ণ ও আনন্দমুখর করতে তুলবে। প্রেম নিয়ে বিভ্রান্তি দেখা দেবে। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭
 
কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
প্রেমের সমস্যার সমাধান হবে। শান্ত ও সুস্থির থাকতে হবে। মানসিকভাবে আপনি বিভ্রান্তবোধ করতে পারেন। যেটির জন্য সময় নষ্ট হতে পারে। চিন্তা ও কাজে স্থিতিশীলতা নিয়ে আসুন। শুভ দিক দক্ষিণ।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭
 
মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
খুব ভালোভাবে নিজেকে প্রকাশ করতে পারবেন। হঠাৎ কোনো পরিবর্তন আপনার চিন্তাভাবনাকে বদলে দিতে পারে। সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। কারও সঙ্গে বিতর্কে জড়াবেন না। সুন্দর দিনটি উপভোগ করুন। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।
 
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১
 
 
বিবার্তা/ইফতি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com