আজকের রাশিফল

আজকের রাশিফল
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০১৬, ০০:১৮:১৪
আজকের রাশিফল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+
মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেমে নিয়ে হতাশামুক্তি ঘটবে। কারও কাছে আজ করুণার পাত্র হতে হবে। স্বামী-স্ত্রী কোনো কাজের চেষ্টায় সাফল্য পেতে পারেন। বুদ্ধির ভুলে অর্থক্ষতি হতে পারে।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
 
 বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
বিদেশে সমস্যা আসতে পারে। হাতে আসতে পারে অপ্রত্যাশিত অর্থ। নতুন কোনো কাজের জন্য অর্থ খরচ বাড়তে পারে। সম্পত্তি নিয়ে ভাই-বোনে বিবাদ হতে পারে। লেখকদের শুভ সময় আসছে। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
 
 মিথুন: (২২ মে – ২১ জুন)
শরীরে কোনো রোগের কারণে কাজের ক্ষতি হতে পারে। আকাশপথে ভ্রমণ হতে পারে। অর্থনৈতিক সুযোগ আসতে পারে, কাজের জন্য ভালো যোগাযোগ আসবে। ব্যবসা ভালো যাবে না। যাত্রাযোগে বাধা।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
 
 কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কোনো মিথ্যা বদনাম আসতে পারে। চাকরিতে উন্নতির যোগ আছে। নানা অশান্তি লেগে থাকবে। বাড়িতে ছোট ব্যাপার নিয়ে অশান্তি হতে পারে। অর্থের জন্য বাড়তি চাপ। শুভ দিক দক্ষিণ।
 
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
 
 সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
ভ্রমণে খুব আনন্দ হতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি ভালো। কাজের জন্য দিনটি শুভ। আত্মীয়ের জন্য বিবাদ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়বে। যাত্রাযোগ শুভ।
 
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২
 
 কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
পাওনা অর্থ আদায় হতে পারে। ব্যবসার দিকটা ভালো থাকবে। সন্তানের জন্য বিশেষ চিন্তা। কোনো বন্ধুর জন্য কাজের ক্ষতি, শিল্পীদের জন্য ভালো সময় আসছে। শুভ দিক উত্তর।
 
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
 
 তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
প্রেম-প্রণয়ে জটিলতা আসবে। সঞ্চয়ের ব্যাপারে লাভ আসতে পারে। ব্যবসায় অর্থ নিয়ে চিন্তামুক্তি। বাবার জন্য চিন্ত বাড়বে। পড়াশোনার জন্য সুন্দর যোগাযোগ হবে। সম্পত্তি নিয়ে বিবাদ বাড়তে পারে। যাত্রাযোগ শুভ।
 
শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ১
 
 বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
শরীরে যন্ত্রণা বাড়তে পারে। কোনো কাজের ব্যাপারে সন্দেহ থাকতে পারে। ঋণ পরিশোধের জন্য মনের শান্তি আসবে। বাড়িতে কোনো কাজের জন্য সময় ব্যয়। চাকরির স্থানে সম্মান বাড়বে। যাত্রাযোগ শুভ।
 
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৮
 
 ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ধর্ম নিয়ে কোনো কাজের জন্য সুনাম বাড়তে পারে। সম্পত্তি নিয়ে আইনি সমস্যা বাড়বে। গবেষণার জন্য সমস্যা বাড়তে পারে। প্রেমের জন্য বদনাম হতে পারে। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪
 
 মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আজ শুভকাজে না যাওয়াই ভালো। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। কর্মস্থানে অশান্তি বাধতে পারে। বিবাহ জীবনে বিবাদ নিয়ে মানসিক চাপ বাড়তে পারে। যাত্রাযোগে বাধা। প্রেমে বাধা আসতে পারে।
 
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
 
 কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সারাদিন কাজের জন্য ব্যস্ত হতে হবে। সম্মানের ব্যাপারে সাবধান থাকুন। কোনো বাজে চিন্তা আপনাকে ব্যস্ত করতে পারে। ব্যবসার ব্যাপারে কোনো নতুন যোগাযোগ আসতে পারে। প্রেমযোগ মিশ্র।
 
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৭
 
 মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেমে অশান্তির জন্য মন খারাপ হতে পারে। কাজে বাধার জন্য অর্থসঙ্কট। অপরের কোনো উপকারের জন্য নিজের ক্ষতি হতে পারে। ব্যবহারের জিনিস কেনার জন্য খরচ বাড়বে।
 
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১
 
বিবার্তা/ইফতি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2017 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com