জন্মদিনে ভার্জিনিয়ায় শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী

জন্মদিনে ভার্জিনিয়ায় শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৬, ১৫:১৯:০০
জন্মদিনে ভার্জিনিয়ায় শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী
নিউইয়র্ক প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বুধবার নিজের ৭০তম জন্মদিন উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভার্জিনিয়া এবং ম্যারিল্যান্ড স্টেট ও ওয়াশিংটন মেট্রো আওয়ামী লীগের নেতৃবৃন্দও জন্মদিনের আমেজে প্রধানমন্ত্রীর সাথে মিলিত হবেন। বিষয়টি নিশ্চিত করেছে বলে মেট্রো আওয়ামী লীগ।

মেট্রো আওয়ামী লীগ জানায়, সর্বশেষ সিদ্ধান্ত অনুযায়ী, বুধবার তথা জন্মদিনে বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত ভার্জিনিয়ার ম্যাকলিন সিটির টাইসন কর্নারে অবস্থিত ‘দ্য রিটজ কার্লটন’ হোটেলে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন শেখ হাসিনা। এরপরই কেক কাটবেন তিনি।

এদিকে পুত্র সজীব ওয়াজেদ জয়ের পরিবারের সাথে ভার্জিনিয়ায় অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার বিকাল পর্যন্ত গুরুত্বপূর্ণ ৩২টি ফাইলে স্বাক্ষর করেছেন। জয়ের বাসায় বসেই এসব ফাইলে ‘ইলেক্ট্রনিক’ স্বাক্ষর করেন বলে তার মুখ্যসচিব আবুল কালাম আজাদ জানান।

মুখ্যসচিব বলেন, জরুরি দাপ্তরিক কাজগুলো যেন ইলেক্ট্রনিক্যালি প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হয়, সে নির্দেশ দিয়ে রাখা হয়েছিল। আর এভাবেই দেশের বাইরে থেকেও জরুরি দাপ্তরিক কাজগুলো সারছেন তিনি। বিশেষ গুরুত্বপূর্ণ ইস্যুতে সংশ্লিষ্ট মন্ত্রীবর্গের সাথে যোগাযোগও রাখছেন প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, জাতিসংঘ সাধারণ অধিবেশনে যোগদান শেষে প্রধানমন্ত্রী বর্তমানে ওয়াশিংটন ডিসি সংলগ্ন ভার্জিনিয়ায় তার ছেলে সজীব ওয়াজেদ জয়ের পরিবারের সঙ্গে রয়েছেন।

বিবার্তা/খোকন/নিশি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2017 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com