লন্ডনে পাকিস্তান দূতাবাসের সামনে আ. লীগের বিক্ষোভ

লন্ডনে পাকিস্তান দূতাবাসের সামনে আ. লীগের বিক্ষোভ
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৬, ০৪:২৬:৫৭
লন্ডনে পাকিস্তান দূতাবাসের সামনে আ. লীগের বিক্ষোভ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+
পাকিস্তানের আশ্রয়ে থাকা বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের বাংলাদেশে ফেরত পাঠানোর দাবি জানিয়ে লন্ডনে পাকিস্তান দূতাবাসের সামনে বিক্ষোভ সমাবেশ করেছে যুক্তরাজ্য আওয়ামী লীগ। স্থানীয় সময় মঙ্গলবার দুপুরে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
 
সমাবেশে যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহামন ফারুক বলেন, ‘বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জড়িত দণ্ডাদেশপ্রাপ্ত খুনি মেজর ডালিম ও কর্নেল ফারুক রশিদকে পাকিস্তান সরকার নানাভাবে আশ্রয়-প্রশ্রয় দেওয়ার কারণে তাদের সাজা কার্যকর করা যাচ্ছে না। তাই ন্যায় বিচারের স্বার্থে পাকিস্তানের উচিত বঙ্গবন্ধুর খুনিদের বাংলাদেশে ফেরত পাঠানো।’ এই দাবির পরিপ্রেক্ষিতে দলের যুক্তরাজ্য শাখার সভাপতি সুলতান মাহমুদ শরীফ ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি স্মারক লিপি দলীয় নেতা-কর্মীদের নিয়ে লন্ডনের পাকিস্তান দূতাবাসে হস্তান্তর করেন তারা।
 
এর আগে স্থানীয় সময় দুপুর দেড়টা থেকে সাড়ে তিনটা পর্যন্ত যুক্তরাজ্য আওয়ামী লীগ, শ্রমিক লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা 'রিটার্ন কিলার মেজর ডালিম' ও 'রিটার্ন কিলার কর্নেল ফারুক রহমান' লেখা ব্যানার ও বাংলাদেশের জাতীয় পতাকা হাতে পাকিস্তান দূতাবাসের সামনে শান্তি পূর্ণ প্রতিবাদ সমাবেশে অংশ নেন।
 
বিবার্তা/ইফতি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2017 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com