পাকিস্তানি চরিত্রে কখনো নয়: সোনাক্ষী

পাকিস্তানি চরিত্রে কখনো নয়: সোনাক্ষী
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৬, ১৬:৪৭:৩১
পাকিস্তানি চরিত্রে কখনো নয়: সোনাক্ষী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+
উরি হামলার পর গোটা দেশে এখন যুদ্ধের পরিস্থিতি তৈরি হয়েছে। পাকিস্তানি শিল্পীদের ভারত ছাড়ার হুমকি দিয়েছে এমএনএস নেতারা। প্রশ্নের মুখে করণের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ও ‘রইস’ ছবির মুক্তি। আর এসবের মাঝে অনিশ্চয়তায় ভুগছেন সোনাক্ষী সিনহা। তাই গান ধরেছেন উল্টো। বলছেন, ‘পাকিস্তানি চরিত্রে অভিনয়ের প্রশ্নই ওঠে না।’
 
কিন্তু হঠাৎ এমন কথা বললেন কেন নায়িকা? কারণ তো অবশ্যই আছে। কেননা, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সোনাক্ষী সিনহার নয়া ছবি ‘নূর’-এর টিজার। যেখানে পাকিস্তানি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সোনাকে। 
 
তবে সে একটি কট্টর মৌলবাদী দেশে বাস করেও খোলা হাওয়ার পন্থী। এই মেয়ে চুটিয়ে ওল্ড মঙ্ক খায় রাতের বেলায়, সকালে অসহ্য হ্যাংওভার নিয়ে ঘুম থেকে ওঠে। প্রতিজ্ঞাও করে সোশ্যাল মিডিয়ায়, আর কোনো দিন মদ ছোঁবে না। বোরখা বা রক্ষণশীলতারও ধার ধারে না নূর। পাকিস্তানের সাংবাদিক সাবা ইমতিয়াজের লেখা ‘ইউ আর কিলিং মি’ বইটি নিয়ে ছবি। যেখানে সাবা ইমতিয়াজের ভূমিকাতেই অভিনয় করছেন সোনাক্ষী।
 
তবে শোনা যাচ্ছে, ‘নূর’ পাকিস্তানের পটভূমিকায় বানানোও কোনো ছবি নয়। বরং মুম্বাইয়ের পটভূমিতে তৈরি হয়েছে। হ্যাঁ, সম্প্রতি এমনটাই দাবি করেছেন নায়িকা। এমনকি তিনি জানিয়েছেন, ‘তার অভিনীত চরিত্রটিও নাকি পাকিস্তানি নয়।’ তাই নিন্দুকের বলছেন হুমকির জেরেনি নাকি উল্টো গান গাইছেন ‘দাবাং’ গার্ল।
 
বিবার্তা/জাকিয়া/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com