শুরু হলো দুই নায়কের ‘ভালো থেকো’

শুরু হলো দুই নায়কের ‘ভালো থেকো’
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৬, ১৮:৩৯:৫৩
শুরু হলো দুই নায়কের ‘ভালো থেকো’
ছবি : মোহসীন আহমেদ কাওছার
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
নন্দিত চলচ্চিত্র পরিচালক জাকির হোসেন রাজু তার নতুন সিনেমা ‘ভালো থেকো’র কাজ শুরু করেছেন। 
 
জাকির হোসেন রাজুর কাহিনী, সংলাপ, চিত্রনাট্যে এবং দেলোয়ার হোসেন দিল’র কাহিনী বিন্যাসে এ সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন আরিফিন শুভ, রোজ ও তানহা তাসনিয়া। সিনেমার গল্পে শুভ অভিনয় করছেন জয় চরিত্রে এবং  রোজ অভিনয় করছেন বুলবুল চরিত্রে। তাদের দুজনের বিপরীতে আছেন তানহা।  
 
একটি প্রেমের গল্পের সিনেমা ‘ভালো থেকো’এমনটাই জানালেন জাকির হোসেন রাজু। গতমাসের মাঝামাঝি সময়ে সিনেমাটির মহরত হয়। রবিবার থেকে আনুষ্ঠানিকভাবে সিনেমাটির শুটিং শুরু হলো। পরিচালক জানান ৩০ অক্টোবর পর্যন্ত টানা শুটিং হবে। 
শুরু হলো দুই নায়কের ‘ভালো থেকো’
সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, ‘রাজু স্যারের নির্দেশনায় আরেকটি সিনেমায় আমি অভিনয় করছি, নাম প্রেমী ও প্রেমী। স্যারের নির্দেশনায় কাজ করতে পারাটা আমার জন্য অনেক সৌভাগ্যের। আমি নিজেকে যতোটা পারা যায় ভেঙ্গে অভিনয় করার চেষ্টা করছি। স্যারের নির্দেশনায় কেমন জানি একটা ম্যাজিক্যাল ব্যাপার আছে যা আমাকে মুগ্ধ করে। রোজের জন্য শুভকামনা। ’ 
 
রোজ বলেন, ‘এর আগে রাজু স্যারের নির্দেশনায় দবির সাহেবের সংসার সিনেমায় অভিনয় করেছিলাম। তার নির্দেশনায় আবারো কাজ করার সুযোগ করে দেবার জন্য আমি কৃতজ্ঞ। আশা করছি আমি আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারবো। শুভর সঙ্গে এটা আমার প্রথম কাজ। আশাকরছি কাজটি অনেক ভালো হবে। ’ 
 
আরিফিন শুভ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘নিয়তি’। এতে তার বিপরীতে ছিলেন জলি। তানহা অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিলো ‘ভোলাতো যায় না তারে’। শফিক হাসানের ‘ধুমকেতু’সিনেমার কাজ তিনি শেষ করেছেন। ওয়াজেদ আলী সুমনের ‘জানবাজ’সিনেমাতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন।
 
বিবার্তা/অভি/মৌসুমী
 
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2017 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com