সিন্দাবাদ ডটকমের সাথে হক গ্রুপের চুক্তি

সিন্দাবাদ ডটকমের সাথে হক গ্রুপের চুক্তি
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৬, ১৩:০৬:৫১
সিন্দাবাদ ডটকমের সাথে হক গ্রুপের চুক্তি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
দেশের প্রথম এবং একমাত্র বি টু বি ই-কমার্স সাইট সিন্দাবাদ ডটকম চুক্তিবদ্ধ হল স্বনামধন্য কনজ্যুমার ব্র্যান্ড হক গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের সাথে। সম্প্রতি রাজধানীর হক গ্রুপ গ্রুপের কর্পোরেট অফিসে এ চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়। 
 
এই চুক্তির আওতায় হক গ্রুপের সকল পণ্যের ই-কমার্স ডিস্ট্রিবিউটর হল সিন্দাবাদ ডটকম; অর্থাৎ এর মাধ্যমে অফিস বা ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো এখন সিন্দাবাদ ডটকম থেকেই অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্যের সাথে হক গ্রুপের বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ড, যেমন মিস্টার কুকিজ, চকো নাটি, ডিং ডং বিস্কিট, হক ব্যাটারি, পটেটো চিপস ইত্যাদি কিনতে পারবেন। এছাড়া অফিসের কেনাকাটার বিভিন্ন ঝামেলাজনক ধাপ এড়িয়ে এক জায়গায় এবং পাইকারি দামে কেনাকাটা করতে পারবে ক্ষুদ্র, মাঝারি বা বড় ব্যবসায়ীরাও।   
 
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হক গ্রুপের সিওও শামসুল আরেফিন এবং সিন্দাবাদ ডটকমের সিইও এবং কো-ফাউন্ডার জীশান কিংশুক হক। এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হক গ্রুপের হেড অফ ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং হিন্দোল রায়সহ উভয় পক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 
 
চুক্তি সম্পর্কে জীশান কিংশুক হক বলেন, ‘সিন্দাবাদ ইতিমধ্যেই ব্যবসায়িক কেনাকাটার আস্থার জায়গা হিসেবে স্থান পেয়েছে। হক গ্রুপের প্রোডাক্ট যোগ হওয়ার কারণে আমাদের সাইটে আরও অধিক পণ্যের সমারোহ ক্রেতাদের সময় এবং খরচ বাঁচাতে সাহায্য করবে।’ 
 
অন্যদিকে শামসুল আরেফিন বলেন, ‘আমরা খুবই আনন্দিত যে ইন্ডাস্ট্রিতে আমরাই প্রথমবারের মত নিজেদের পণ্য অনলাইন চ্যানেলের মাধ্যমে অফিসে এবং ব্যবসায়ে পৌঁছে দিতে পারছি।’ 
 
উল্লেখ্য, সিন্দাবাদ ডটকম একটি অনলাইন শপ যাতে অফিস এবং ব্যবসায়ের নিত্যদিনের কেনাকাটা করা যায়। এটিতে বর্তমানে অফিস সাপ্লাই, স্টেশনারি, হাউজ কিপিং পণ্য, আইটি, ইলেক্ট্রিক্যাল, সেফটি এবং সিকিউরিটি ক্যাটেগরিতে ৬০০০- এর বেশি পণ্য পাওয়া যায়। অন্যদিকে জিরো গ্র্যাভিটি ভেঞ্চার্স লিমিটেড অনন্ত গ্রুপের একটি ই-কমার্স স্টার্ট আপ। প্রতিষ্ঠানটি বর্তমানে সিন্দাবাদ ডটকম ছাড়াও কিকশা ডটকম নামে একটি ইকমার্স ভেঞ্চার পরিচালনা করে।
 
বিবার্তা/জিয়া
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com