তৃণমূলে যোগ দিলেন কংগ্রেস বিধায়ক মানস ভূঁইয়া

তৃণমূলে যোগ দিলেন কংগ্রেস বিধায়ক মানস ভূঁইয়া
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৬, ১৯:৪৫:২৫
তৃণমূলে যোগ দিলেন কংগ্রেস বিধায়ক মানস ভূঁইয়া
কলকাতা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন ভারতের জাতীয় কংগ্রেসের বিধায়ক ও দলের পশ্চিমবঙ্গ রাজ্যের সাবেক সভাপতি মানস ভূঁইয়া। সোমবার কলকাতার তৃণমূল ভবনে গিয়ে তৃণমূলে নাম লেখান তিনি।
 
তার সাথে এদিন তৃণমূলে যোগদান করেন সিনিয়র কংগ্রেস নেতা মহম্মদ সোহরাব, পশ্চিমবঙ্গ কংগ্রেস কমিটির সাধারন সম্পাদক কনক দেবনাথ, দলের নেতা মনোজ পান্ডে, অজিত মজুমদার, অজয় ঘোষসহ আরও কয়েকজন।
 
যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মুকুল রায়।
 
এ সময় পার্থ চট্টোপাধ্যায় বলেন, গত বিধানসভায় কংগ্রেস ও বামেদের জোটকে কেউই ভালভাবে নেয়নি। মুখ্যমন্ত্রীর উন্নয়ন যজ্ঞে সামিল হতেই একের পর এক কংগ্রেস নেতারা তৃণমূলে যোগদান করছেন।
 
কংগ্রেস বিধায়ক আবদুল মান্নান ও দলের সংসদ সদস্য অধীর রঞ্জন চৌধুরীদের কটাক্ষ করে বলেন, কংগ্রেসের জগাই-মাধাইরা মানস বাবুর দলত্যাগ আটকাতে পারলেন না।
 
অন্যদিকে নতুন দলে যোগ দিয়ে সবংয়ের বিধায়ক মানস ভূঁইয়া বলেন ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের ধারা দেখেই আমি তৃণমূলে যোগ দিচ্ছি। তাছাড়া অধীর চৌধুরী এবং আবদুল মান্নানরা আসল কংগ্রেস নয়, তারা কংগ্রেসের ভূত। আমি আজ মমতার নেতৃত্বে আসল কংগ্রেসে যোগ দিলাম।’
 
তৃণমূল কংগ্রেস আনুষ্ঠানিকভাবে যোগ দেয়ার পরই মানস ভুঁইয়া, মো. সোহরাবরা চলে যান নবান্নে। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে তারা সাক্ষাৎ করেন।
 
বিবার্তা/ডিডি/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com