বাকোডিসির উদ্যোগে ভার্জিনিয়ায় কালচারাল নাইট

বাকোডিসির উদ্যোগে ভার্জিনিয়ায় কালচারাল নাইট
প্রকাশ : ০৬ আগস্ট ২০১৬, ০০:৪৫:৪১
বাকোডিসির উদ্যোগে ভার্জিনিয়ায় কালচারাল নাইট
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+
বাংলাদেশ এমেরিকান কালচালার ওরগানাইনেজশন অব ডিসি (বাকোডিসি) উদ্যোগে আগামী ৩ ও ৪ সেপ্টেম্বর ২০১৬ শনিবার ও রবিবার দুই দিনব্যাপী বাংলাদেশ আমেরিকান কনফারেন্স এন্ড কালচারাল নাইট অনুষ্ঠিত হবে ভার্জিনিয়ার হলিডে ইন এক্সপ্রেস(২৬৫০ জেফারসন ডেভিস হাইওয়ে, আর্লিংটন) এর  হল রুমে। দুই দি ব্যাপী এ মনোজ্ঞ অনুষ্ঠান দু পর্বে সাজানো হয়েছে।
 
 প্রথম পর্বে সেমিনারে বক্তব্য রাখবেন দেশ বিদেশের প্রখ্যাত বক্তারা। অনুষ্ঠানে সাংস্কৃতিক পর্বে বাংলাদেশ থেকে আগত জানে আলম, অনিমা রায়, তানভীর তারেক, ইলিয়াস সোনিয়া, নাদিম, নাদিরা, মাহিন, রোকসানা মির্জা, তানভীর শাহীনসহ থাকবে একঝাক ঢালিউড তারকাবৃন্দ। সাথে ব্যান্ড সংগীতের হাল ক্রেজ ঢাকা থেকে আগত মাকসুদ ও ঢাকা তো থাকছেই। 
 
এ অনুষ্ঠানটি সফল করতে ইতিমধ্যে একটি পুর্ণাংগ অনুষ্ঠান উদযাপন কমিটির নাম ঘোষণা করা হয়েছে। এতে আহ্বায়ক থাকছেন মাসুদুর রহমান এবং সদস্য সচিব হিসাবে থাকছেন মোহাম্মদ(ছোট)হোসাইন। 
 
প্রধান উপদেষ্ঠা হিসাবে আছেন হারুন ভুইয়া, চিফ কো অর্ডিনেটর এর দায়িত্ব পালন করবেন সামছুদ্দীন মাহমুদ, ট্রেজারার মনির হোসেন, সিনিয়ার কো কনভেনর, খালিদ তফাদার এ মিয়া মজনু, ফাইনান্সিয়াল চেয়ারম্যান কাজী এম রহমান,  কালচালার চেয়ারম্যান তালহা রহমান, এন্টারটেইন্টমেন্ট চেয়ারম্যান তৈয়বুর রহমান, ভাইস চেয়ার হারুনুর রশিদ ও নাজমুল হক, কো কালচারাল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান এবং তারিকুল ইসলাম অশ্রু। ইভেন্ট মেনেজমেন্ট এর দায়িত্বে ফারুক হোসেন ও শাহরিয়ার রহমান। 
 
এছাড়া সেমিনারে চেয়ারম্যান থাকবেন ইঞ্জিনিয়ার শাহাদত সোহরাওয়ার্দী এবং ভাইস চেয়ারম্যান  থাকবেন জহির খান ও ইঞ্জিনিয়ার সেলিম হোসাইন। 
 
বিবার্তা/ইডি/ইফতি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com