রিয়াদে জাপায় যোগদানকারীদের সংর্বধনা

রিয়াদে জাপায় যোগদানকারীদের সংর্বধনা
প্রকাশ : ০৭ আগস্ট ২০১৬, ১১:৫১:০৫
রিয়াদে জাপায় যোগদানকারীদের সংর্বধনা
সৌদি আরব প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
রিয়াদে জাতীয় পার্টিতে যোগদানকারী নেতাকর্মীদের সংর্বধনা দিয়েছে জাতীয় পার্টি ও জাতীয় যুবসংহতি রিয়াদ শাখা। শুক্রবার রাতে রিয়াদের এটি হলরুমে আয়োজিত সংর্বধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী দুদু মিয়া বেপারি। 
 
এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টি রিয়াদ শাখার সভাপতি কামরুজ্জামান কাজল। বিশেষ অতিথি ছিলেন জাতীয় যুবসংহতির আহবায়ক হুমায়ুন কবির, সদস্য সচিব আবু জাফর মনি, যুগ্ম আহবায়ক কবির হোসেন, জুয়েল, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সুমন গাজী প্রমুখ।
 
যোগদানকারী নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে ঢাকা থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি। তিনি রিয়াদে অবস্থানরত জাতীয় পার্টির সভাপতি কামরুজ্জামান কাজলসহ যোগদানকারী নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ‘জাতীয় পার্টি পরিবারে আপনাদের স্বাগতম, আপনারা আমাদের পার্টিতে যোগদান করায় পার্টি আরো শক্তিশালী হবে। দেশে এবং দেশের বাইরে যারা আছেন সবাইকে নিয়ে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের হাতকে শক্তিশালী করে দেশের মানুষের সেবা করে যাবো। এই আশা এবং প্রত্যাশায় সকলের ব্যাপক সফলতা ও দীর্ঘায়ু কামনা করছি।  
 
জাতীয় যুবসংহতির সভাপতি রেজাউল ইসলাম ভূঁইয়া যোগদানকারী নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়ে ঢাকা থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রেখে বলেন, প্রবাসে জাতীয় পার্টি শক্তিশালী হোক, আগামী নির্বাচনসহ পার্টির সকল কর্মকাণ্ডে আপনারা ভালো ভূমিকা রাখবেন। আজকে যারা জাতীয় পার্টিতে যোগদান করেছেন তাদের সকলকে মোবারকবাদ জানাই।
 
প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুরের কৃতী সন্তান জাতীয় পার্টি রিয়াদ শাখার সভাপতি কামরুজ্জামান কাজল পার্টিতে যোগদানকারী সকলকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানিয়ে বলেন, জাতীয় পার্টি দীর্ঘ দুইযুগেরও বেশি সময় ক্ষমতার বাইরে থেকেও সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছেন ৮৮/৯০ সালের ন্যায়। ইনশাআল্লাহ সাধারণ মানুষের দোয়ায় আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে এবং দেশ ও দশের জন্য কাজ করবে। 
 
সংর্বধনা অনুষ্ঠানে জাতীয় পার্টি রিয়াদ শাখার বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
 
বিভিন্ন রাজনৈতিক দল থেকে যোগদানকারী নেতাকর্মীরা হলেন আব্দুল করিম, কামাল হোসেন, সঞ্জয় দত্ত, আমজাদ হোসেন, মইনুল হোসাইন, সুজন সরকার, জুয়েল রানা ও কবিরসহ অনেকে।
 
বিবার্তা/সাগর/জিয়া
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com