বিভ্রান্তিমূলক সংবাদের প্রতিবাদ ডেনমার্ক আ.লীগের

বিভ্রান্তিমূলক সংবাদের প্রতিবাদ ডেনমার্ক আ.লীগের
প্রকাশ : ০৭ আগস্ট ২০১৬, ১৬:২১:৩৯
বিভ্রান্তিমূলক সংবাদের প্রতিবাদ ডেনমার্ক আ.লীগের
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+
ইউরোপিয়ান আওয়ামী লীগের ব্যানারে কথিত সংবাদ সম্মেলনে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ গণিকে নিয়ে মিথ্যা ও বিভ্রান্তি মূলক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ডেনমার্ক আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হোসেন মিঠু ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া।
 
এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, সংবাদ সম্মেলনে ডেনমার্ক আওয়ামী লীগের কোনো প্রতিনিধি ছিল না। সাংবাদিকবিহীন সংবাদ সম্মেলনের নাটকে বিভিন্ন দেশের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে ডেনমার্ক আওয়ামী লীগের ক্ষেত্রে ভুয়া ও কথিত এজেন্টের নাম আসায় ডেনমার্ক আওয়ামী লীগের আপামর কর্মী ও সমর্থকরা বিব্রত বোধ করেছেন। 
 
বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ ইউরোপের বাইরের দেশ। এছাড়া সভাপতি/সাধারণ সম্পাদকবিহীন কিছু পদলোভী বাংলাদেশে অবস্থানরত ইউরোপিয়ান আওয়ামী লীগের সংবাদ সম্মেলন কতটা যুক্তিযুক্ত তা বিবেচনার বিষয়। শোকের মাস আগস্ট, যেখানে পুরো জাতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শোকে নিমজ্জিত থাকে, সেখানে সর্ব  ইউরোপিয়ান আওয়ামী লীগের নেতাদের নামে মিথ্যা কুৎসা রটানো কোনো গভীর ষড়যন্ত্রের অংশ।
 
যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান বাংলাদেশের জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ নিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়েছেন, সেখানে বাংলাদেশে দীর্ঘকালীন অবস্থানরত ইউরোপের বিভিন্ন পদধারী ও ভুয়া পদ নামধারী ব্যক্তির বিভক্তির রাজনীতি কোনো চক্রান্তের অংশ কিনা খতিয়ে দেখার জন্য ইউরোপ আওয়ামী লীগের সর্বোচ্চ পর্যায়ের নেতাদের আহবান জানিয়েছে ডেনমার্ক আওয়ামী লীগ।
 
বিবৃতিতে নেতৃদ্বয় সাংবাদিকবৃন্দকে অনুরোধ জানিয়েছেন, প্রতিবেদন ছাপানোর আগে তা যেন যথাযথভাবে যাচাই-বাছাই করা হয়।
 
বিবার্তা/বিজ্ঞপ্তি/কাফী
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com