মালয়েশিয়ায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মালয়েশিয়ায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৬, ০৯:২৫:৪১
মালয়েশিয়ায় বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন
শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া
প্রিন্ট অ-অ+
কুয়ালালামপুরের পাংসাপুরীর স্হানীয় একটি রেস্টুরেন্টে বিএনপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে মালয়েশিয়া বিএনপি। মো. রওশন আলমের কোরআন তেলওয়াত ও মালয়েশিয়া বিএনপি সাংগঠনিক সম্পাদক মো: কাজী সালাউদ্দিনের উপস্থাপনায় এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া বিএনপি সভাপতি মো. শহীদ উল্যাহ।
 
প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার বিএনপির প্রতিষ্ঠাতা মুক্তিযুদ্ধের ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্বাধীনতা পদক প্রত্যাহারের আত্মঘাতী সিদ্ধান্ত নিয়েছে। এটি একটি বিকৃত রাজনৈতিক মনোভাবের বহিঃপ্রকাশ। তাই এমন আত্মঘাতী সিদ্ধান্ত থেকে সরে আসার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। এসময় তিনি বিএনপির সকল নেতাকর্মীকে অতীতের সমস্ত ভেদাভেদ ভুলে গিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলনে এগিয়ে আসার জোর আহবান জানান।
 
এ সময় বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপি সিনিয়র সহ-সভাপতি ড. এমকে রাহমান আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক জোসেবুল আলম বিপ্লব, ছাত্রবিষয়ক সম্পাদক সোহেল রানা মিল্কি, পাংসাপুরী বিএনপি সভাপতি হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন।
 
এ সময় উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপি  নেতা মো. মিন্টু, শওকত সরদার, আবদুল হামিদ, পাংসাপুরী বিএনপি নেতা সাইফুল ইসলাম, মো. পান্না, জাহেদুল, মতিনসহ বিপুল সংখ্যাক নেতাকর্মী।
 
বিবার্তা/আরিফ/জিয়া
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com