আইসিটি অ্যাওয়ার্ড প্রাপ্তিতে জয়কে অভিনন্দন

আইসিটি অ্যাওয়ার্ড প্রাপ্তিতে জয়কে অভিনন্দন
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৬, ১৭:৪২:৪৪
আইসিটি অ্যাওয়ার্ড প্রাপ্তিতে জয়কে অভিনন্দন
ডেনমার্ক থেকে বিদ্যুৎ বড়ুয়া
প্রিন্ট অ-অ+
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ প্রাপ্তিতে অভিনন্দন জানিয়েছেন ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া। 
 
জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্য গৃহীত হওয়ার প্রথম বর্ষপূর্তি উপলক্ষে ওয়ার্ল্ড অর্গানাইজেশন অব গভর্নেন্স অ্যান্ড কম্পিটিটিভনেস, প্ল্যান ট্রিফিনিও, গ্লোবাল ফ্যাশন ফর ডেভেলপমেন্ট এবং যুক্তরাষ্ট্রের কানেটিকাট স্টেটের নিউ হেভেন বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস সম্মিলিতভাবে এ পুরস্কারের প্রবর্তন করেছে।
 
প্রথমবারের মতো প্রবর্তিত ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। সোমবার নিউইয়র্কের স্থানীয় সময় সন্ধ্যায় জাতিসংঘ সদর দফতরের কাছে ইউএন প্লাজা হোটেল মিলনায়তনে এক অনুষ্ঠানে জয়ের হাতে এই পুরস্কার তুলে দেন হলিউডের অভিনেতা রবার্ট ডেভি।
 
উল্লেখ্য, ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ যেসব প্রতিশ্রুতি দিয়েছিল তার মধ্যে অন্যতম ছিল ‘ডিজিটাল বাংলাদেশ’ গড়া। সরকারের এই উদ্যোগে অগ্রণী ভূমিকা রাখেন জয়। ‘আগামী দিনে প্রযুক্তি নির্ভর বাংলাদেশ গঠনে সজীব ওয়াজেদ জয়ের গুরুত্বপূর্ণ পরামর্শ বাংলাদেশের সার্বিক উন্নয়নকে তরান্নিত করবে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে জাতির জনকের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে সকল ষড়যন্ত্র প্রতিহত করে এগিয়ে নিতে হবে।’
 
এই বিবৃতিতে সম্মতি জানান জাহাঙ্গীর আলম, মোতালেব হোসেন ভূঁইয়া, হিল্লোল বড়ুয়া, ফাহমিদ আল মাহিদ, আমির হোসেন, আব্দুল আল জাহিদ, মোহাম্মদ ইউসুফ, নাজিম উদ্দিন, মাহফুজুর রহমান, জামিল আখতার কামরুল, আমির জীবন, ইফতেখার সম্রাট, ফয়সাল আহমেদ, মোহাম্মদ ইয়াকীন, জসিম মনোয়ার, আরাফাত, হাসনাত আব্দুলসহ আরো অনেকে।
 
বিবার্তা/বিদ্যুৎ/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2017 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com