টালিউডের হিরো ওম সম্পর্কে ১০ তথ্য

টালিউডের হিরো ওম সম্পর্কে ১০ তথ্য
প্রকাশ : ১৪ জুলাই ২০১৬, ১০:২৪:৫৬
টালিউডের হিরো ওম সম্পর্কে ১০ তথ্য
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+
টালিউডের উঠতি নায়ক ওম। সদ্য শেষ হয়েছে তার অভিনীত নতুন ছবি ‘প্রেম কি বুঝিনি’-র শ্যুটিং। এই ছবিতে তার নায়িকা টালিগঞ্জের সুন্দরী শুভশ্রী। এর আগে কলকাতার দুটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার সিনেমাতেও দেখা গেছে তাকে। রইল তার সম্পর্কে ১০টি তথ্য— 
 
> টেলিভিশন দিয়েই মূলত অভিনয় জগতে প্রবেশ ওমের কিন্তু ২০০৬ সালে জিৎ-এর ‘প্রিয়তমা’ ছবিতে ব্যাক-আপ ডান্সার হিসেবে কাজ করেছিলেন। 
 
> ওম-এর প্রথম ছবি ‘ফাইট ১:১’। পরিচালক দেবাদিত্যেরও ডেবিউ ছবি ছিল এটি যদিও ছবির গল্প এবং ভাবনা ছিল শতাব্দী রায়ের। রিলিজ হয় ২০১১ সালে এবং ফ্লপও হয়। 
 
> ওম-এর দ্বিতীয় ছবি ‘গুন্ডারাজ’। দুর্ভাগ্যবশত, এই ছবিটিও মুখ থুবড়ে পড়ে।  
 
> তৃতীয় ছবি ‘কালিম্পংয়ে সীতাহরণ’ তুলনামূলকভাবে প্রশংসনীয়। সমরেশ মজুমদারের জনপ্রিয় ‘অর্জুন’ সিরিজের দু’টি গল্প অনুসারে নির্মিত হয়েছিল এই ছবি যেখানে অর্জুনের মেন্টর অমল সোম-এর ভূমিকায় অভিনয় করেছিলেন সব্যসাচী চক্রবর্তী। 
 
> এর পর বাংলাদেশে দু’টি ছবি করেছেন ওম— ‘অগ্নি ২’ এবং ‘অঙ্গার’। এই বছর ফেব্রুয়ারিতে রিলিজ হয়েছে ওম, নুসরত ফারিয়া এবং রিয়া সেন অভিনীত ছবি ‘হিরো ৪২০’। এটিও বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনা। 
 
> অনেকের কাছে রাজা গোস্বামী ওম নামে পরিচিত হলেও তাঁর আসল নাম ওমপ্রকাশ সাহানি। সোদপুরের ছেলে, পানিহাটির সেন্ট জেভিয়ার্স স্কুল থেকে পড়াশোনা করেছেন। (সূত্র: টেলিগ্রাফ) 
 
> ওমের হবি এবং প্যাশন দুই-ই মিউজিক। প্রায় সারাদিনই কাজের ফাঁকে গান শোনেন তিনি। 
 
> ওমের উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি অর্থাৎ টালিগঞ্জের দীর্ঘ নায়কদের অন্যতম। 
 
> ওম-এর প্রিয় অভিনেতা জিৎ এবং হৃতিক রোশন। জানা গেছে, ‘কহো না পেয়ার হ্যায়’ দেখার পর থেকেই নাকি তার মাথায় অভিনয়ের ভূত চাপে। 
 
> সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হলেও ‘ওম’ একটু লুকিয়ে থাকতেই ভালবাসেন।
 
বিবার্তা/জাকিয়া/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com