মালেক আফসারীর জীবনের পোস্টার

মালেক আফসারীর জীবনের পোস্টার
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৬, ১০:৪২:৫৩
মালেক আফসারীর জীবনের পোস্টার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+
বাংলাদেশ চলচ্চিত্রাঙ্গনের একজন গুনী পরিচালক মালেক আফসারী। সাধারণত এ্যারেঞ্জড মেকার হিসেবেই তিনি বেশি পরিচিত। এ দেশের চলচ্চিত্রপ্রেমী দর্শকদের বহু ভালো ভালো চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। গুনী এই চলচ্চিত্র পরিচালক বুধবার সকালে নিজের ফেসবুকে তার নির্মিত সিনেমাগুলোর পোস্টার দিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন। লিখেছেন ‘আমার জীবনের পোস্টার, আমার আসল ID, বাকী সব Fake।’ 
 
সেইসাথে মালেক আফসারী তার নির্মিত ২১টি সিনেমার পোস্টারও সংযুক্ত করেছেন। সেইসব পোস্টার দেখে অনেক দর্শকই আবেগাপ্লুত হয়ে বিভিন্ন পোস্টারের নীচে নানান কথা লিখছেন। কেউ লিখছেন তার প্রথম দেখা সিনেমার কথা, আবার কেউ লিখছেন তার প্রিয় সিনেমার কথা, কেউবা ছোটবেলায় শুনেছেন এমন সিনেমার কথা যা তিনি এখন ইউটিউবে দেখতে পাবেন কী না সেই প্রশ্নও করেছেন।
মালেক আফসারীর জীবনের পোস্টার
 
চলচ্চিত্রে মালেক আফসারীর বিশেষ অবদান রয়েছে। তার নির্মিত সিনেমাগুলো হচ্ছে ‘ঘরের বউ’, ‘ঘৃনা’, ‘এই ঘর এই সংসার’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘উল্টা পাল্টা ৬৯’, ‘মনের জ্বালা’ , ‘আমি জ্বেল থেকে বলছি’, ‘বোমা হামলা’, ‘ঠেকাও মাস্তান’, ‘রাজা’, ‘হীরা চুনি পান্না’, ‘দূর্জয়’, ‘গীত’, ‘গোলমাল’, ‘সোনার সংসার’, ‘রাস্তার রাজা’, ‘ধনী গরীব’, ‘ক্ষতিপূরণ’, ‘ক্ষমা’, ‘মরণ কামড়’, ‘মৃত্যুর মুখে’। 
 
বর্তমানে মালেক আফসারী ব্যস্ত রয়েছেন তার নির্মিত নতুন চলচ্চিত্র ‘অন্তর জ্বালা’ নিয়ে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘My Prestige Movie, অন্তর জ্বালা দিয়ে আমাকে প্রমাণ করতে হবে Director is the Captain of the Ship।’ আসছে শীতেই চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানান তিনি। 
 
‘অন্তর জ্বালা’ চলচ্চিত্রে অভিনয় করেছেন পরীমনি ও জায়েদ খানসহ আরো অনেকে। মালেক আফসারীর সাথে কাজ করে মুগ্ধ পরীমনি। পরীমনি গত ২১ সেপ্টেম্বর তার ফেসবুকে সন্ধ্যা ৬টা ৫১ মিনিটে লিখেছিলেন, আফসারি স্যার আপনার মতো পরিচালকের জন্যই আমার মত পরীরা চলচ্চিত্র ছেড়ে যেতে চেয়েও আবার থেকে যায়, আবার নতুন করে কাজ করার উৎসাহ পায়। আমার অনেক বড় শ্রদ্ধার আসনটা আপনার জন্য স্যার। 
 
বিবার্তা/অভি/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2018 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com