সালমানে আপত্তি নেই ঐশ্বরিয়ার

সালমানে আপত্তি নেই ঐশ্বরিয়ার
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৬, ১১:০৩:০৯
সালমানে আপত্তি নেই ঐশ্বরিয়ার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+
পর্দায় সালমান খানের সাথে রোম্যান্স করতে মোটেই আপত্তি নেই বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বচ্চনের! নায়িকা নিজেই জানিয়েছেন এ কথাটা। তবে একটা শর্ত জুড়ে দিয়েছেন। আর সেই শর্তটি হলো পরিচালক এবং স্ক্রিপ্ট- দুটোই ‘অসাধারণ’ হতে হবে। তাহলেই সল্লু মিয়ার সাথে অভিনয় করবেন বচ্চন বধূ।
 
সম্প্রতি ভারতের একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সালমানের সাথে সিনেমায় কাজ করতে রাজি আছেন ঐশ্বরিয়া। তবে এজন্য সিনেমার চিত্রনাট্য এবং পরিচালক দুটিই অসাধারণ হতে হবে। তবেই আবার পর্দায় সালমান-ঐশ্বরিয়াকে একসাথে দেখতে পাবেন সবাই।
 
তবে এই জুটির ‘হম দিল দে চুকে সনম’এ দু’জনের জমাটি রসায়ন এখনো ভোলেননি দর্শক। সেই ছবি থেকেই তাদের প্রেম আর তারপর ভয়াবহ সমস্যা এবং শেষ পর্যন্ত ব্রেক-আপ। এরপর ‘চলতে চলতে’র শ্যুটে গিয়ে হামলা করেছিলেন সালমান। যার জেরে ঐশ্বরিয়া বাদই পড়েছিলেন ছবিটা থেকে! 
 
এরপর নানা ঘাটে নৌকো বেঁধেছেন সলমন। আপাতত রোমান মডেল লুলিয়া ভান্তুরের সাথে তার সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে। ঐশ্বরিয়া হয়েছেন  বচ্চনবাড়ির বধূ। এখন এক কন্যার মা তিনি। মেয়ে বড় হওয়ায় কাজে ফিরেছেন। এত বছরে সৌজন্য বিনিময় করতেও কখনো দেখা যায়নি দু’জনকে।
 
তবে দুজনের মধ্যকার সম্পর্ক আর যাই হোক দর্শক কিন্তু তাদের একসাথে দেখার অপেক্ষায় বহুদিন ধরে। আর এই ছবিটি যদি নায়িকার মনের মতো হয় তবে আবার একসাথে দেখা যেতে পারে সালমান ও ঐশ্বরিয়াকে। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।
 
বিবার্তা/জাকিয়া/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com