মাদাম তুসোয় এবার প্রভাসের মূর্তি

মাদাম তুসোয় এবার প্রভাসের মূর্তি
প্রকাশ : ০২ অক্টোবর ২০১৬, ১৩:৪৪:১৭
মাদাম তুসোয় এবার প্রভাসের মূর্তি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+
মোম দিয়ে তৈরি বিশ্বব্যাপী জনপ্রিয় ও বিখ্যাত ব্যক্তিত্বদের মূর্তির সংগ্রহশালা হলো মাদাম তুসো জাদুঘর। যুক্তরাজ্যের লন্ডন নগরে অবস্থিত এটি। যেখানে এ পর্যন্ত জায়গা হয়েছে রাজনীতিবিদসহ অনেক বলিউড এবং হলিউড তারকাদের। তবে ভারতের দক্ষিণী সিনেমার কেউ এখনো জায়গা করতে পারেনি সেখানে। আর সেই দুঃখ এবার ঘুচতে চলেছেন অভিনেতা প্রভাস।
 
হ্যাঁ, বহুল আলোচিত ‘বাহুবলি’ ছবির নায়ক প্রভাসই প্রথম অভিনেতা যার মূর্তি স্থান পেতে যাচ্ছে মাদাম তুসোতে। ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই তারকা মোমের মূর্তি হয়ে থাকবেন মাদাম তুসোতে। তবে প্রভাসের মোমের মূর্তিটি তৈরি করা হবে ‘বাহুবলি-দ্য বিগিনিং’ সিনেমার অমরেন্দ্র চরিত্রের আদলে।
 
জানা গেছে, মাদাম তুসোতে খুব তাড়াতাড়িই এ মূর্তি স্থাপন করা হবে। ইতিমধ্যে প্রভাসের চেহারা ও শরীরের মাপ নিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ২০১৭ সালের মার্চে এ মূর্তি উন্মোচন করা হবে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মূর্তির পাশেই স্থান পাচ্ছে প্রভাসের মূর্তিটি। টুইটারে এ খবর প্রকাশ করেছেন নির্মাতা এসএস রাজামৌলি। 
 
তিনি সেখানে লেখেন, ‘আনন্দের সাথে জানাচ্ছি যে, প্রভাসের মোমের মূর্তি তৈরি করছে মাদাম তুসো। প্রথম দক্ষিণী অভিনেতা এ সম্মান পাচ্ছেন।’
 
২০১৫ সালে মুক্তি পায় বাহুবলি-দ্য বিগিনিং সিনেমাটি। পরিচালক এসএস রাজামৌলি পরিচালিত ছবিটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। আগামী বছর এপ্রিলে মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় কিস্তি বাহুবলি-দ্য কনক্লুশন। সিনেমাটিতে অভিনয় করছেন প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না, আনুশকা শেঠী, সত্যরাজ, রামায়া কৃষ্ণাসহ অনেকে।
 
বিবার্তা/জাকিয়া/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com