৬৮ শিক্ষার্থীকে স্বর্ণপদক দেবে রাবি

৬৮ শিক্ষার্থীকে স্বর্ণপদক দেবে রাবি
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৬, ২২:২৪:৫৫
৬৮ শিক্ষার্থীকে স্বর্ণপদক দেবে রাবি
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+
স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের ৬৮ জন কৃতি শিক্ষার্থীকে স্বর্ণপদক এবং সনদ প্রদান করবে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কর্তৃপক্ষ। বুধবার দুপুরে বিভিন্ন পুরষ্কার (স্বর্ণপদক, বৃত্তি, এককালিন অনুদান) সংক্রান্ত রাবির ২১ সদস্য বিশিষ্ট স্থায়ী কমিটির ৪১তম সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। 
 
বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মুহম্মদ মিজানউদ্দিন সভায় সভাপতিত্ব করেন।
 
বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার এএইচএম আসলাম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আগামী ২১ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে এক অনুষ্ঠানে ৬৮ জন কৃতি শিক্ষার্থীকে এসব স্বর্ণপদক প্রদান করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।
 
এএইচম আসলাম হোসেন জানান, বিশ্ববিদ্যালয়ের আটটি অনুষদের স্নাতক (সম্মান) পর্যায়ে ২০১১, ২০১২, ২০১৩ ও ২০১৪ সালের পরীক্ষায় এবং স্নাতকোত্তর পর্যায়ে ২০১০, ২০১১, ২০১২ ও ২০১৩ সালের পরীক্ষায় প্রথম শ্রেণিসহ প্রথম স্থান অধিকারী ৬৪ জন শিক্ষার্থীকে অগ্রণী ব্যাংক স্বর্ণপদক ও সনদ প্রদান করা হবে।
 
এছাড়া কলা অনুষদভুক্ত দর্শন বিভাগে স্নাতকোত্তর পর্যায়ে ২০১২, ২০১৩ ও ২০১৪ সালের পরীক্ষায় প্রথম শ্রেণিতে প্রথম স্থান অধিকারী তিনজন শিক্ষার্থীকে ‘ড. মমতাজ উদ্দিন আহমেদ স্বর্ণপদক’ ও সনদ এবং চিকিৎসা অনুষদে এমবিবিএস পর্যায়ে ২০১৫ সালের পরীক্ষায় প্রথম শ্রেণিতে প্রথম স্থান অধিকারী শিক্ষার্থীকে ‘ডা. একে খান স্বর্ণ পদক’ ও সনদ প্রদান করা হবে।
 
বিবার্তা/রিমন/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2019 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com