ধর্ষণ চেষ্টার অভিযোগে রাবির সাবেক শিক্ষার্থী আটক

ধর্ষণ চেষ্টার অভিযোগে রাবির সাবেক শিক্ষার্থী আটক
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০১৬, ২১:৩২:৪৮
ধর্ষণ চেষ্টার অভিযোগে রাবির সাবেক শিক্ষার্থী আটক
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীদের পরিচালিত ‘ইচ্ছে স্কুলের’ ২য় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বিশ্ববিদ্যালয়ের সাবেক এক শিক্ষার্থীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্কুল কর্তৃপক্ষ। শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয় সংলগ্ন মির্জাপুর এলাকায় এ ঘটনা ঘটে।
 
আটককৃত ওই শিক্ষার্থীর নাম মোজাফফর হোসেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সাবেক শিক্ষার্থী ছিলেন।
 
জানা যায়, ‘ইচ্ছে স্কুলের’ শিক্ষার্থীকে মোজাফফর তার বাসায় ডেকে নিয়ে রুমের দরজা বন্ধ করে তাকে ধর্ষণের চেষ্টা করে। এতে শিক্ষার্থীটি ভয় পেয়ে চিৎকার করলে মোজাফফর তাকে ছেড়ে দেয়। পরে ওই শিক্ষার্থী বাসায় এসে তার মাকে সব ঘটনা বললে পরিবার ‘ইচ্ছে স্কুল’ কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেন। পরে স্কুল কর্তৃপক্ষ বিশ্ববিদ্যালয় প্রক্টর ও মতিহার থানায় বিষয়টি জানালে মতিহার থানা পুলিশ মোজাফফরকে আটক করে থানায় নিয়ে যায়।
 
এ বিষয়ে মতিহার থানার ওসি হুমায়ুন কবীর বলেন, ‘ইচ্ছে স্কুল’ কর্তৃপক্ষ ঘটনাটি পুলিশকে জানালে মোজাফফর নামে বিশ্ববিদ্যালয়ের এক সাবেক শিক্ষার্থীকে আটক করে থানায় আনা হয়েছে। তদন্ত চলছে। পরে এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।
 
বিবার্তা/নাঈম/পলাশ/নাজিম
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2017 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com