ক্যান্সারে আক্রান্ত ছাত্রলীগ নেতা নজরুল

উন্নত চিকিৎসায় সহায়তা প্রয়োজন
ক্যান্সারে আক্রান্ত ছাত্রলীগ নেতা নজরুল
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৬, ০২:৪০:১৬
ক্যান্সারে আক্রান্ত ছাত্রলীগ নেতা নজরুল
ঢাবি প্রতিবেদক
প্রিন্ট অ-অ+
ক্যান্সার ব্যাধিতে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির গণশিক্ষা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম। ‘মেটাসটেথিক এডেনো ক্যাসিনোমা’ নামক জটিল ক্যান্সারে আক্রান্ত নজরুল বর্তমানে মহাখালীর জাতীয় বক্ষব্যাধি ইন্সটিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন আছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়া প্রয়োজন বলে জানিয়েছেন ডাক্তাররা।
 
নজরুলের জন্য গঠিত মেডিকেল বোর্ডের ডাক্তারদের বরাত দিয়ে ছাত্রলীগ সহ-সভাপতি ডা. কাজী আবদুস সাত্তার মাহবুব বলেন, মেডিকেল বোর্ড বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করে নিশ্চিত হয়েছেন যে নজরুল ‘মেটাসটেথিক এডেনো ক্যাসিনোমা’ নামক ক্যান্সারে আক্রান্ত। এখন এডভান্স স্টেজে আছে সে। ফুসফুসে, পাকস্থলী, যকৃত, হাড্ডি, থাইরয়েড এই রোগটি খুব কমন ও শরীরে দ্রুত ছড়িয়ে পড়ে। 
 
এদিকে নজরুলের পাশে এসে দাঁড়িয়েছে ছাত্রলীগ। বুধাবর রাতে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন নজরুলকে দেখতে বক্ষব্যাধি হাসপাতালে যান। সেখানে নজরুলেরআরোগ্য কামনা করে সুচিকিৎসার যাবতীয় ব্যহভার ছাত্রলীগ বহন করবে তারা পরিবারকে আশ্বস্থ করেন। 
 
সার্বক্ষণিক ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা নজরুলের পাশে থেকে দেখভাল করছেন।
 
ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, নজরুল একজন মেধাবী ছাত্র ও পরিশ্রমী কর্মী। সে যে রোগে আক্রান্ত হয়েছে তার সুচিকিৎসা সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভালো হয়। আমরা প্রয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তায় তাকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করব। 
 
ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, নজরুলকে সুস্থ করে তুলতে ছাত্রলীগ পাশে থাকবে। সমাজের বিত্তবানরাও সহায়তার হাত বাড়িয়ে এগিয়ে আসতে পারেন।
 
বিবার্তা/ইফতি
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2018 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com