রাবি শিক্ষিকার আত্মহত্যার সুষ্ঠু তদন্ত দাবি

রাবি শিক্ষিকার আত্মহত্যার সুষ্ঠু তদন্ত দাবি
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৬, ১৩:৪৭:১১
রাবি শিক্ষিকার আত্মহত্যার সুষ্ঠু তদন্ত দাবি
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহান জলির আত্মহত্যার সঠিক তদন্ত ও প্ররোচনাকারীর বিচারের দাবিতে মানববন্ধন করেছে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা। বুধবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
 
মানববন্ধনে বক্তারা জলির আত্মহত্যার সঠিক তদন্ত ও প্ররোচনাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বলেন, জলি ম্যামের জন্য এখানে দাঁড়িয়ে কথা বলতে হবে এটা কখনই ভাবিনি। কতটা শারীরিক ও মানসিক চাপের মুখোমুখি হলে একজন মানুষ আত্মহত্যার মুখোমুখি হতে পারে আমরা সে বিষয়ে সকলেই অবগত।
 
তারা আরো বলেন, আমরা অকালে প্রিয় শিক্ষিকার মৃত্যু মেনে নিতে পারি না। আর কোন শিক্ষকের মৃত্যু চাই না। আমরা চাই আত্মহত্যার প্ররোচনার সঙ্গে যারা জড়িত তাদের বিচারের মুখোমুখি করে কঠোর শাস্তি নিশ্চিত দেয়া হোক। 
 
এর আগে বিভাগের সামনে থেকে একটি শোক র্যানলি বের হয়ে ক্যাম্পাসের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে মানববন্ধনে অংশ নেয়। এ সময় বিভাগের দুশতাধিক শিক্ষার্থীসহ শিক্ষকরা উপস্থিত ছিলেন। 
 
উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয় জুবেরী ভবনের ৩০৩ নম্বর কক্ষ থেকে জলির মৃতদেহ উদ্ধার করা হয়। পরের দিন তার ছোট ভাই কামরুল হাসান রতন আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে অজ্ঞাত নামে মতিহার থানায় একটি মামলা  করেন।
 
বিবার্তা/নাঈম/জেমি
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2020 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com