রাবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

রাবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৬, ১৬:৩৭:০৪
রাবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মবার্ষিকী উপলক্ষে আনন্দ মিছিল করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দলীয় ট্রেন্ট থেকে একটি আনন্দ মিছিল বের করে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূর্বের স্থানে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
 
রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লবের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাবি শাখা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রাশেদুল ইসলাম রাঞ্জু।
 
এ সময় তারা বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ দ্রুত গতিতে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। বিশ্বনেতায় পরিণত হয়েছেন তিনি। আজ আশা আকাঙ্খার প্রতীক হিসাবে দেশের সতের কোটি মানুষকে পথ দেখাচ্ছেন। 
 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের গণ-শিক্ষা বিষয়ক সম্পাদক শিদ্ধার্থ শংকার শাহ, সিনিয়র সভাপতি আতিকুর রহমান সুমন, মেহেদি হাসান রাসেল, যুগ্ন সাধারণ সম্পাদক, শাহানুর শাকিল, গোলাম কিবরিয়া। সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, শরিফুল ইসলাম সাদ্দামসহ প্রায় দুই শতাধিক নেতাকর্মী।
 
ক্যাম্পাসে ছাত্রলীগের কর্যক্রমকে অব্যাহত রাখার জন্য দলের পূর্ব শিডিউল অনুযায়ী আগামী সপ্তাহ থেকে প্রতি শনি ও বুধবার ক্যাম্পাসে মিছিল করা হবে বলে ঘোষণা করা হয়েছে।
 
বিবার্তা/নাঈম/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2017 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com