মধ্যবর্তী নির্বাচনের প্রশ্নই ওঠে না: সেতুমন্ত্রী

মধ্যবর্তী নির্বাচনের প্রশ্নই ওঠে না: সেতুমন্ত্রী
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৬, ১৭:১৫:২২
মধ্যবর্তী নির্বাচনের প্রশ্নই ওঠে না: সেতুমন্ত্রী
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মধ্যবর্তী নির্বাচনের জন্যে দেশের মানুষ কোনো দাবি তোলেনি। সুতরাং মধ্যবর্তী নির্বাচনের প্রশ্নই ওঠে না। সংসদের মাধ্যমে সরকারের কার্যকলাপের সূচনা যেখানে, সেই ক্ষেত্রে পুর্ণমেয়াদ অর্থাৎ ৫ বছর শেষ হওয়ার ৩ মাস আগেই কেবল জাতীয় নির্বাচনের প্রক্রিয়া শুরু হবে।
 
 শুক্রবার দুপুরে বান্দরবান সার্কিট হাউসের সভাকক্ষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
 
পার্বত্য চট্টগ্রাম অঞ্চলকে অচিরেই একটি ট্যুরিজম জোন হিসেবে গড়ে তুলতে সরকার কাজ করে যাচ্ছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, পার্বত্য তিন জেলা এবং কক্সবাজার অঞ্চলে ট্যুরিজমের ক্ষেত্রে নতুন নতুন রাস্তাঘাট ও সেতু-কালভার্টসহ অবকাঠামোগত উন্নয়নের মাধ্যমে আধুনিকায়নে প্রায় ৫ হাজার কোটি টাকা বরাদ্দ রয়েছে।
 
পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির ৭০ শতাংশ ইতিমধ্যেই বাস্তবায়ন হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের জানান, বর্তমান সরকারের সময়কালের মধ্যেই শান্তি চুক্তির পুর্ণাঙ্গ বাস্তবায়ন করা হবে।
 
এ সময় মন্ত্রী আরো জানান, পার্বত্য অঞ্চলের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক এবং এ কারণেই সর্বক্ষেত্রে অর্থ বরাদ্দ প্রদানের মাধ্যমে যোগাযোগ নেটওয়ার্ক দ্রুত সময়ের মধ্যেই গড়ে তোলা হচ্ছে। ফলে পাহাড়ের মানুষ এবং পাহাড়ি অঞ্চলে অর্থনৈতিকভাবে সামাজিক উন্নয়ন হচ্ছে।
 
এ সময়  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈ হ্লা, বিধান চন্দ্র ধর, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য মো. শফিকুর রহমান, পৌরমেয়র ইসলাম বেবী এবং জেলা পর্যায়ের আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
বিবার্তা/আমিন/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com