কোটি টাকার জাল স্ট্যাম্পসহ আটক ৪

কোটি টাকার জাল স্ট্যাম্পসহ আটক ৪
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৬, ১৬:১৩:১৫
কোটি টাকার জাল স্ট্যাম্পসহ আটক ৪
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
কোটি টাকার জাল স্ট্যাম্প ও স্ট্যাম্প তৈরির সরঞ্জামাদিসহ সাভারের আশুলিয়া থেকে চারজনকে আটক করেছে র‌্যাব। শনিবার দুপুরে র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
 
আটকরা হলো- রাফি প্রিন্টিং প্রেস-২ এর মালিক পান্না হাওলাদার (৩০), প্রিন্টিং কারখানার মেশিনম্যান সজিব মোল্লা (২৪), রাজ্জাক হোসেন (২০) এবং ঢাকার যাত্রাবাড়ীর ৭৬/১ বিবির বাগিচা মহল্লার মাসুদ রানা।
 
র‌্যাব-৪, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আরিব বিন জলিল জানান, আশুলিয়ার নয়ারহাট বাজারে অবস্থিত রাফি প্রিন্টিং প্রেস-২ এর মালিক পান্না হাওলাদার দীর্ঘ দিন ধরে জাল স্ট্যাম্প, জাল রেভিনিউ স্ট্যাম্প ও জাল কোর্ট ফি স্ট্যাম্প প্রস্তুত করে দেশের বিভিন্নস্থানে বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ওই প্রিন্টিং প্রেস কারখানায় র‌্যাব-৪ এর একটি দল অভিযান চালায়।
কোটি টাকার জাল স্ট্যাম্পসহ আটক ৪
এ সময় প্রিন্টিং প্রেস কারখানা থেকে হাতেনাতে দুইজনকে আটক করা হয়। পরে তাদের তথ্যের ভিত্তিতে আরো দুইজনকে আটক করা হয়। পরে র‌্যাব সদস্যরা ওই প্রিন্টিং কারখানায় তল্লাশি চালিয়ে প্রায় এক কোটি টাকা মূল্যের জাল স্ট্যাম্প, জাল রেভিনিউ স্ট্যাম্প ও জাল কোর্ট ফি স্ট্যাম্পসহ স্ট্যাম্প তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
 
তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হবে।
 
বিবার্তা/প্লাবন/সফিকুল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com