খুলনা বিভাগের ৯০ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

খুলনা বিভাগের ৯০ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৬, ১৬:১২:৪২
খুলনা বিভাগের ৯০ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
মার্কেন্টাইল ব্যাংক যশোর শাখার উদ্যোগে খুলনা বিভাগের ৯০জন শিক্ষার্থীকে আবদুল জলিল শিক্ষাবৃত্তির চেক দেয়া হয়েছে। 
 
শনিবার দুপুরে স্থানীয় মনিহার সেন্টারে শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ করেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সেলিম।
 
অনুষ্ঠানে যশোর সরকারি সিটি কলেজের অধ্যক্ষ অধ্যাপক আবু তোরাব হাসান ও ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মহীন্দ্র কুমার নাথ, মার্কেন্টাইল ব্যাংক যশোর শাখার ব্যবস্থাপক আরাফাত মোস্তফা, চুয়াডাঙ্গা শাখার ব্যবস্থাপক ইকবাল হোসেন, কুষ্টিয়া শাখার ব্যবস্থাপক কাওছারুল ইসলাম, খুলনা শাখার ব্যবস্থাপক আলতামাশ আল মাসুদ জামালী প্রমুখ উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ সেলিম বলেন, ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আবদুল জলিল অনুভব করেছিলেন দেশের শিক্ষা ব্যবস্থার উন্নতি ঘটলে দেশ এগিয়ে যবে। তাই তিনি মেধাবী শিক্ষার্থীদের সাহায্যে এ শিক্ষাবৃত্তি চালু করেছিলেন। তিনি আজ নেই কিন্তু তার স্বপ্ন আজও বেঁচে আছে। আর সেই স্বপ্নকে এগিয়ে নিতেই আমাদের এই পথচলা। 
 
মার্কেন্টাইল ব্যাংক যশোর শাখার ব্যবস্থাপক আরাফাত মোস্তফা জানান, সারাদেশে জেএসসি, এসএসসি ও এইচএসসি পর্যায়ের ৮৩৭ শিক্ষার্থীর মাঝে এক কোটি টাকা দেয়া হয়েছে। শিক্ষার্থীদেরকে ৯ হাজার থেকে ১৮ হাজার টাকা পর্যন্ত দেয়া হয়েছে বলেও জানান তিনি।
 
বিবার্তা/তুহিন/নাজিম
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com