আইলাইনারের ২৩টি নজরকাড়া স্টাইল

আইলাইনারের ২৩টি নজরকাড়া স্টাইল
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৬, ১৬:২৪:০০
আইলাইনারের ২৩টি নজরকাড়া স্টাইল
লাইফস্টাইল ডেস্ক
প্রিন্ট অ-অ+
আমাদের খুবই গুরুত্বপূর্ণ অঙ্গের একটি চোখ। তবে গুরুত্বপূর্ণ অঙ্গের পাশাপাশি সামগ্রিক সৌন্দর্যেরও একটি অংশ এটি। কারণ, সুন্দর চোখ সবাইকে আকৃষ্ট করে। যার চোখ যত সুন্দর তাকে দেখতে তত ভালো লাগে। আর এই চোখের অন্যতম একটি প্রসাধনী হলো আইলাইনার। অনেকেই শুধু আইলাইনারের ছোঁয়া দিয়ে মেকআপ শেষ করে থাকেন। আবার আইলাইনার দেয়া নিয়ে অনেকই সমস্যায় পড়ে থাকেন। তাদের জন্য আজ নিয়ে এলাম আইলাইনারের ভিন্ন ভিন্ন স্টাইল। তাহলে আসুন এই ভিন্ন ভিন্ন স্টাই সম্পর্কে একটু জেনে নেয়া যাক।
 
একসময় শুধু একটা লম্বা টান দিয়ে শেষ করা হতো আইলাইনারের সাজ। মাঝে কিছুদিন চলছিল ঘন মোটা আইলাইনারের। আবার ক্যাট আই বা টানা লাইনার দেয়াও ফিরে এসেছিল। টানা আইলাইনার দিলে চোখটাকে বেশ বড় দেখায়। এর কারণে যাদের চোখ ছোট তারা টানা আইলাইনার দেয়াটা পছন্দ করে থাকেন। তবে বড় চোখকে ছোট দেখানোর জন্যও আছে উপায়। 
 
ফ্যাশন সচেতন নারীরা নিত্য নতুন স্টাইলে আইলাইনার দিতে পছন্দ করেন। তাদের এই পছন্দকে মাথায় রেখে আজকের এই ফিচারটি। নিচের ভিডিওটিতে ২৩ রকম ভিন্ন ভিন্ন স্টাইলে আইলাইনার দেয়া দেখানো হয়েছে। এর মধ্য থেকে আপনার চোখের আকৃতি, ধরণ অনুযায়ী বেছে নিন পছন্দের স্টাইলটি। ফ্যাশন সচেতন হলে ভিন্ন দিন ভিন্ন স্টাইলে সাজিয়ে নিতে পারেন আপনার চোখটি।
 
 
বিবার্তা/জাকিয়া/যুথি
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com