‘খালেদা জিয়া বিদেশিদের সঙ্গে হাত মেলাচ্ছেন’

‘খালেদা জিয়া বিদেশিদের সঙ্গে হাত মেলাচ্ছেন’
প্রকাশ : ১১ মে ২০১৬, ২২:২০:৪১
‘খালেদা জিয়া বিদেশিদের সঙ্গে হাত মেলাচ্ছেন’
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে দেখে খালেদা জিয়া নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। বিদেশিদের সাথে হাত মেলাচ্ছেন। অবৈধভাবে ক্ষমতায় আসার চেষ্টা করছেন। কিন্তু তার এ চেষ্টা কোনো দিন সফল হবে না।  
 
বুধবার সন্ধ্যায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন শামীমের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত স্বরণসভায় তিনি এসব কথা বলেন।  
 
খালেদা জিয়া যতই ষড়যন্ত্র করুক ২০১৯ সালের একদিন আগেও নির্বাচন হবে না  জানিয়ে নাসিম বলেন, খালেদা জিয়া নির্বাচনের ট্রেন মিস করেছেন। তিনি মহাভুল করেছেন। এখন তার ডাকে কেউ আসে না। এমনকি তার দলও আসে না।  
 
স্বাস্থ্যমন্ত্রী বলেন, খালেদা আন্দোলনের হুমকি দিচ্ছেন।হুমকি দিয়ে কোনো লাভ হবে না। আপনি কি আন্দোলন জানেন। আওয়ামী লীগ হচ্ছে আন্দোলনের চ্যাম্পিয়ন।  
 
এ ছাড়াও দেশে সাম্প্রতিক সময়ের হত্যাকাণ্ডকে গুপ্ত হত্যা উল্লেখ করে নাসিম বলেন, এসব হত্যাকাণ্ড দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ। তদন্ত হচ্ছে, তদন্তে যার নাম আসবে তাকে ছাড় দেয়া হবে না, সবার বিচার হবে।  
 
সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে স্বরণসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. আবুল মোমেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ, মাসুক উদ্দিন আহমদ, আওয়ামী লীগ নেতা আজিজুস সামাদ ডন প্রমুখ। 
 
বিবার্তা/আমিন/রয়েল
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com