‘দেশবাসী এরশাদের স্বর্ণযুগে ফিরে যেতে চায়’

‘দেশবাসী এরশাদের স্বর্ণযুগে ফিরে যেতে চায়’
প্রকাশ : ২৭ জুন ২০১৬, ২০:৩২:২৩
‘দেশবাসী এরশাদের স্বর্ণযুগে ফিরে যেতে চায়’
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+
জাতীয় পার্টির নব-নির্বাচিত যুগ্ম মহাসচিব ইয়াহিয়া চৌধুরী এমপি বলেছেন, নব্বইয়ের পর থেকে আওয়ামী লীগ ও বিএনপি পালাবদল করে রাষ্ট্রকে শোষণ করে চলেছে। গণতন্ত্রের কথা বলে এরা ক্ষমতায় এসে বাক স্বাধীনতার টুটি চেপে ধরে। তাই মানুষ আবার এরশাদের স্বর্ণযুগে ফিরে যেতে চায়।
 
সোমবার সিলেট শহরের একটি রেস্টুরেন্টে মহানগর জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে সংবর্ধনা সভা ও ইফতার মাহফিলপূর্ব এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
 
ইয়াহিয়া বলেন, বিএনপি নেত্রী এবং আওয়ামী লীগ নেত্রীর বিরুদ্ধে একাধিক দুর্নীতির মামলা থাকলেও তারা ক্ষমতায় এসে তাদের মামলা প্রত্যাহার করে নেন। অথচ যে ব্যক্তিটির শাসনসামলে দেশের মানুষ স্বাধীনতার সত্যিকারের সুফল ভোগ করেছে, যোগাযোগখাতসহ গ্রাম পর্যায়ে যার উন্নয়নের ছোয়া আজও লেগে আছে, সেই এরশাদের বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার হয় না। 
 
তিনি আরো বলেন, জনতার রায়ে এরশাদ অনেক আগেই নির্দোষ প্রমাণিত হয়েছেন। এরশাদ অপরাধী হলে জেলে থেকে নির্বাচন করে জনতা তাকে দুই-দুইবার পাচ-পাচঁটি আসন থেকে নির্বাচিত করতো না। অত্যাচার করে ক্ষমতায় থাকা যায় না উল্লেখ করে তিনি বলেন, জাতীয় পার্টির উপর জুলুম করেছিল বিএনপি। সেই বিএনপি আজ কাগুজে বাঘে পরিণত হয়েছে।
 
আফজাল হোসেন মুন্নার সভাপতিত্বে ও কামাল আহমেদ জাহিদের পরিচালনায় সম্বর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, জেলা জাতীয় পার্টির আহবায়ক আব্দুল্লাহ সিদ্দিকী, জেলা যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট ফজলুর রহমান চৌধুরী শাহিন, মালেক খান, অ্যাডভোকেট আব্দুর রহমান, সিলেট মহানগর জাতীয় পাটিঁর সদস্য সচিব অ্যাডভোকেট কাইউম, জাপা নেতা সাইফ উদ্দিন খালেদ, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক মর্তুজা আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আশিক মিয়া প্রমুখ।
 
অনুষ্ঠানে সিলেট জাপা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
 
এর আগে ইয়াহিয়া চৌধুরীকে যুগ্ম মহাসচিব নির্বাচিত করায় একটি আনন্দ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
 
বিবার্তা/বিপ্লব/কাফী
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com