আসামি ছিনতাই, আটক ৬

আসামি ছিনতাই, আটক ৬
প্রকাশ : ৩০ জুলাই ২০১৬, ০১:৫৬:৩৭
আসামি ছিনতাই, আটক ৬
বরিশাল ব্যুরো
প্রিন্ট অ-অ+
বরিশালের গৌরনদী উপজেলায় পুলিশের উপর হামলা চালিয়ে হ্যান্ডকাপ পরিহিত অবস্থায় লিটন সরদার (৩৫) নামে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার বিকেলে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বয়সা গ্রামের ঠাকুরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন।
 
এ ঘটনার পর সাড়াশী অভিযান চালিয়ে ছিনিয়ে নেয়া আসামির বাবা মোকছেদ সরদার ও চাচাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।
 
এদিকে, হামলায় আহত গৌরনদী মডেল থানার এসআই তাহিদুল্লাহ ওরফে তাহিদ ও কনস্টেবল আনিসুর রহমান আনিসকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
 
আটক ছয়জন হলেন- আসামির বাবা মোকছেদ সরদার, সেকেন্দার আলী সরদার, মহব্বত আলী সরদার, মাসুদা বেগম, মৌসুমী বেগম ও বিলকিস বেগম।
 
গৌরনদী মডেল থানার ওসি মো. আলাউদ্দিন মিলন জানান, লিটন সরদারের নামে নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্ট রয়েছে। সে তার বাড়ীতে অবস্থান করছে -এমন সংবাদ পেয়ে থানার এসআই তাহিদ ফোর্স নিয়ে লিটনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতার করে বাড়ির সামনে আসা মাত্রই ২৫-৩০ জন নারী-পুরুষ পুলিশকে ঘিরে ফেলে এবং পুলিশের উপর হামলা চালায়। এ সয় এসআই তাহিদ ও কনস্টেবল আনিসকে টেনে হেচঁড়ে মারধর করে হান্ডকাপসহ লিটনকে ছিনিয়ে নেয়।
 
গৌরনদী সার্কেলের এএসপি এসএম নাঈমুর রহমান জানান, আসামি ছিনতাইয়ের মদদদাতা ৬ জনকে আটক করা হয়েছে। ছিনিয়ে নেয়া আসামি লিটনকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
 
বিবার্তা/বিডি/ইফতি
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com