প্রধান বিচারপতি ও আইজি প্রিজনের বাড়িতে নিরাপত্তা

প্রধান বিচারপতি ও আইজি প্রিজনের বাড়িতে নিরাপত্তা
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৬, ০৯:৫৫:৩৪
প্রধান বিচারপতি ও আইজি প্রিজনের বাড়িতে নিরাপত্তা
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+
মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মীর কাশেম আলীর ফাঁসি কার্যকরের প্রস্তুতিতে প্রধান বিচারপতি এসকে সিনহা (সুরেন্দ্র কুমার সিনহা) ও কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের মৌলভীবাজারের কমলগঞ্জের গ্রামের বাড়িতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ।
 
৩ সেপ্টেম্বর শনিবার বিকাল থেকে কমলগঞ্জ থানা পুলিশ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে। প্রধান বিচারপতি এসকে সিনহার মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের তিলকপুর গ্রামের বাড়িতে ও কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরের সিংরাউলী গ্রামে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ।
 
কমলগঞ্জ থানার ২য় কর্মকর্তা উপপরিদর্শক জাহিদুল ইসলাম জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে প্রধান বিচারপতি ও আইজি প্রিজনের গ্রামের বাড়িতে নিরাপত্তার জন্য বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি আরো জানান, যে কোনো ধরনের নাশকতার প্রতিরোধে এই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। প্রধান বিচারপতির বাড়িটি সিসি ক্যামেরার আওতাভূক্ত আছে। বাড়িতে সার্বক্ষণিক ৮সদস্যের পুলিশ দল পাহারারত আছে। শনিবার বিকালে কমলগঞ্জ থানা থেকে বাড়তি আরো ৪ জন পুলিশ সদস্য বৃদ্ধি করা হয়েছে।
 
শনিবার সন্ধ্যায় আলাপকালে মৌলভীবাজারের সিনিয়র সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, আইনশৃঙ্খলা রক্ষার্থে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব) ও গোয়েন্দা সংস্থার নজরদারি বাড়ানো হয়েছে। যে কোন ধরনের নাশকতা এড়াতে পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়েছে। এছাড়া টহল পুলিশ নিয়মিত সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করছে। এছাড়া বিভিন্ন গোয়েন্দা সংস্থার নজরদারি বাড়ানো হয়েছে।
 
বিবার্তা/হিমেল/জিয়া
 
সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১১৯২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2024 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com